kalerkantho

বাবা-মায়ের পাশে চিরনিদ্রায় শায়িত বিএনপি নেতা আমিনুল

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী   

২৩ এপ্রিল, ২০১৯ ১৯:১৪ | পড়া যাবে ২ মিনিটে



বাবা-মায়ের পাশে চিরনিদ্রায় শায়িত বিএনপি নেতা আমিনুল

রাজশাহীর গোদাগাড়ীতে বাবা-মায়ের কবরের পাশে চিরনিদ্রায় শায়িত হলেন সাবেক মন্ত্রী ও বিএনপির ভাইস চেয়ারম্যান ব্যারিস্টার আমিনুল হক। আজ মঙ্গলবার দুপুর ২টায় তানোর ডাকবাংলা মাঠে পঞ্চম ও বিকাল ৫ টায় গোদাগাড়ী কলেজ সংলগ্ন মাঠে তাঁর ষষ্ঠ জানাযা শেষে ফাজিলপুর কবরস্থানে দাফন করা হয়।

জানা যায়, কেন্দ্রীয় বিএনপির যুগ্ম মহাসচিব ও সাবেক সংসদ সদস্য হারুন অর রশিদ, বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা ও রাজশাহী সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মিজানুর রহমান মিনু, সাবেক মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল, রাজশাহী-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি ওমর ফারুক চৌধুরী, রাজশাহী-৩ আসনের এমপি আয়েন উদ্দিন, রাজশাহী সিটি করপোরেশনের সাবেক মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, রাজশাহী জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার, চাঁপাইনবাবগেঞ্জর সাবেক সংসদ সদস্য জামায়াত নেতা লতিফুর রহমান, রাজশাহী মহানগর বিএনপির সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মিলন প্রমুখ নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণি-পেশার হাজারো মানুষ অংশ নেন।

প্রসঙ্গত, গত রবিবার সকাল সাড়ে ৯ টার দিকে ঢাকার ইউনাইটেড হাসপাতালে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় মৃত্যবরণ করেন ব্যারিস্টার আমিনুল হক। রাজশাহী-১ আসন থেকে তিনি ১৯৯১, ১৯৯৬ ও ২০০১ সালে জাতীয় সংসদ নির্বাচনে সংসদ সদস্য নির্বাচিত হন। বিএনপি সরকারের সংস্থাপন প্রতিমন্ত্রী ও ডাক টেলিযোগাযোগ মন্ত্রীও ছিলেন তিনি। সর্বশেষ বিএনপির ভাইস চেয়ারম্যান পদে ছিলেন।

মন্তব্য