kalerkantho

বুধবার । ২২ মে ২০১৯। ৮ জ্যৈষ্ঠ ১৪২৬। ১৬ রমজান ১৪৪০

শরীয়তপুরে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

শরীয়তপুর প্রতিনিধি   

২৩ এপ্রিল, ২০১৯ ১৮:৫৬ | পড়া যাবে ২ মিনিটে



শরীয়তপুরে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

শরীয়তপুর-মাদারীপুর আঞ্চলিক মহাসড়কের কাসিপুর হিন্দুপাড়া এলাকা থেকে এক যুবকের লাশ উদ্ধার করেছে পালং মডেল থানা পুলিশ।

আজ মঙ্গলবার বিকেল ৪ টার দিকে অজ্ঞাত এ যুবকের হাত-পা, চোখ ও মুখ বাঁধা অবস্থায় লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

পুলিশের ধারনা অজ্ঞাত কেউ তাকে হত্যা করে মহাসড়কের পাশে তার লাশ ফেলে যায়। তার বয়স আনুমানিক ৩৩ বছর। পরনে লাল রংয়ের চেক লুঙ্গি। গায়ে এস কালারের শার্ট। এ বিষয়ে ময়না তদন্তের পর পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে জানান পালং মডেল থানার ওসি।

পালং থানা সূত্র ও স্থানীয় প্রত্যক্ষদর্শী জানায়, মঙ্গলবার বিকেলে একটি সাদা মাইক্রোবাসে করে অজ্ঞাত কেউ শরীয়তপুর-মাদারীপুর মহাসড়কের পাশে কাশিপুর হিন্দু পাড়া নামক স্থানে এক যুবকের লাশ ফেলে দ্রুত মাদারীপুরের দিকে চলে যায়। রাস্তা দিয়ে যাওয়ার সময় জনৈক ব্যক্তি এটা দেখতে পেয়ে স্থানীয় লোকজনকে ঘটনাটি জানায়। স্থানীয় লোকজন ঘটনাস্থালে গিয়ে লাশটি পড়ে থাকতে দেখে। পরে পালং মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে।

কাশিপুর গ্রামের রুবেল হাওলাদার বলেন, একটি সাদা রঙের মাইক্রোবাসে করে যুবকের হাত, পা ও চোখ বাঁধা লাশ ফেলে দ্রুত মাদারীপুরের দিকে পালিয়ে যায়। এ ঘটনা এক ভ্যানচালক দেখে আংগারিয়া বাজারে জানানোর পর পুলিশ লাশ উদ্ধার করে।

পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম উদ্দিন বলেন, অজ্ঞাতরা এই যুবককে হত্যা করে মাইক্রোবাসযোগে ফেলে রেখে যায়। আমরা ঐ মাইক্রোবাসটি এবং হত্যাকারীদের সনাক্ত করার জোর চেষ্টা চালাচ্ছি এবং ময়না তদন্ত প্রতিবেদন পেলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য