kalerkantho

রবিবার । ২৬ মে ২০১৯। ১২ জ্যৈষ্ঠ ১৪২৬। ২০ রমজান ১৪৪০

স্কুলের আঙিনায় ঝরে গেল শিউলি

তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি   

২৩ এপ্রিল, ২০১৯ ১৮:২৬ | পড়া যাবে ২ মিনিটে



স্কুলের আঙিনায় ঝরে গেল শিউলি

সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলার গড়কাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী শিউলি রায় পিকআপ ভ্যানের চাপায় নিহত হয়েছে।

আজ মঙ্গলবার দুপুরে প্রথম সাময়িক পরীক্ষার ইংরেজি বিষয়ের পরীক্ষা দিতে এসে বিদ্যালয়ের আঙ্গিনায় এ দুর্ঘটনায় মাথা থেঁতলে ঘটনাস্থলেই সে নিহত হয়। নিহত শিউলি উপজেলার বাদাঘাট ইউনিয়নের গড়কাটি গ্রামের প্রদীপ রায়ের মেয়ে।

জানা যায়, পরীক্ষা দিতে বাড়ির পাশে অবস্থিত বিদ্যালয়ে আসে শিউলি। বেলা সাড়ে ১২ টার সময় বিদ্যালয় আাঙ্গিনায় দাঁড়িয়ে থাকা অবস্থায় বালুভর্তি একটি পিকআপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে শিউলিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। নিহত শিউলি রায়ের পরীক্ষা আরম্ভ হওয়ার কথা ছিল বেলা ১টায়। পরীক্ষা শুরুর আধা ঘণ্টা আগে শিউলির মৃত্যু হয়। এ ঘটনায় ছাত্র-শিক্ষক ও এলাকাবাসীর মধ্যে কান্নার রোল দেখা দেয়।

এলাকাবাসী পিকআপ ভ্যানের চালকের দুই সহকারী স্থানীয় ননাই গ্রামের মকবুলের ছেলে নুর মোহাম্মদ ও রইছ মিয়ার ছেলে হক মিয়াকে আটক করে পুলিশে দিয়েছে। তবে এ সময় ড্রাইভার সাদ্দাম হোসেন পালিয়ে যায়।

এ ব্যাপারে তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নন্দন কান্তি ধর ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শিশুটির লাশ ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ পাঠানো হচ্ছে।

মন্তব্য