kalerkantho

রবিবার । ২৬ মে ২০১৯। ১২ জ্যৈষ্ঠ ১৪২৬। ২০ রমজান ১৪৪০

অটোরিকশা হ্রাস ও ফুটওভার ব্রিজ নির্মাণের দাবিতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, ফরিদপুর   

২৩ এপ্রিল, ২০১৯ ১৭:৪১ | পড়া যাবে ২ মিনিটে



অটোরিকশা হ্রাস ও ফুটওভার ব্রিজ নির্মাণের দাবিতে মানববন্ধন

ফরিদপুর শহরে অটোরিকশা হ্রাস ও ফুটওভার ব্রিজ নির্মাণের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে শিক্ষানবিশ আইনজীবী ও আইন ছাত্র পরিষদ, ফরিদপুর। আজ মঙ্গলবার সকাল ১০টা থেকে সাড়ে ১০টা পর্যন্ত ফরিদপুর প্রেস ক্লাবের সামনের মুজিব সড়কে আধাঘণ্টার মানববন্ধন কর্মসূচি পালিত হয়। পরে একই দাবিতে জেলা প্রশাসক ও জেলা পরিষদের চেয়ারম্যানের কাছে স্মারকলিপি প্রদান করা হয়।

এ সময় অন্যদের মধ্যে বক্তব্য দেন শিক্ষানবিশ আইনজীবী ও আইন ছাত্র পরিষদের সভাপতি মো. রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক খন্দকার শহীদুল ইসলাম সোহাগ, কাজী শিল্পী জামান, আশরাফুজ্জামান খান, তানবিন রূম্পা, রুখসানা আক্তার জুঁই প্রমুখ। 

বক্তারা বলেন, ফরিদপুর শহরের প্রধান সড়কের ধারণক্ষমতার চেয়ে অটোরিকশার সংখ্যা বেশি হওয়ায় প্রতিদিনই অফিস ও স্কুল-কলেজের সময়ে যানজট ভয়াবহ রূপ নেয়। তারা যানজট নিরসনে শহরে অটোরিকশার সংখ্যা কমানো এবং শহরের গুরুত্বপূর্ণ পয়েন্টে ফুট ওভারব্রিজ নির্মাণের দাবি জানান।

মানববন্ধন কর্মসূচি শেষে একই দাবিতে জেলা প্রশাসক উম্মে সালমা তানজিয়া ও জেলা পরিষদেও চেয়ারম্যান মো. লোকমান হোসেন মৃধার কাছে স্মারকলিপি দেওয়া হয়। তারা দুজনই এ ব্যাপারে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়ার আশ্বাস দেন।

মন্তব্য