kalerkantho

সোমবার। ১৭ জুন ২০১৯। ৩ আষাঢ় ১৪২৬। ১৩ শাওয়াল ১৪৪০

মির্জাপুরে প্রাথমিক বিদ্যালয়ে প্রজেক্টর ও সাউন্ড সিস্টেম বিতরণ

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি    

২৩ এপ্রিল, ২০১৯ ১৭:৩৮ | পড়া যাবে ১ মিনিটে



মির্জাপুরে প্রাথমিক বিদ্যালয়ে প্রজেক্টর ও সাউন্ড সিস্টেম বিতরণ

টাঙ্গাইলের মির্জাপুরে 'মানসম্মত শিক্ষা শেখ হাসিনার দীক্ষা' এই স্লোগানকে সামনে রেখে প্রাথমিক বিদ্যালয়ে মাল্টিমিডিয়া ক্লাসরুম নিশ্চিতের লক্ষ্যে প্রজেক্টর ও সাউন্ড সিস্টেম বিতরণ করা হয়েছে। মঙ্গলবার মির্জাপুর উপজেলা পরিষদ মিলনায়তনে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মো. একাব্বর হোসেন এমপি এই প্রজেক্টর ও সাউন্ড সিস্টেম বিতরণ করেন।

মিলনায়তনে প্রজেক্টর ও সাউন্ড সিস্টেম বিতরণপূর্ব এক আলোচনাসভা অনুষ্ঠিত হয়। মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আব্দুল মালেকের সভাপতিত্বে মো. একাব্বর হোসেন এমপি, উপজেলা পরিষদের চেয়ারম্যান মীর এনায়েত হোসেন মন্টু, সহকারী কমিশনার (ভূমি) মো. আজগর হোসেন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা আক্তার শিফা, উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. আলমগীর হোসেন, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. হারুন অর রশিদ, প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি সহিনুর রহমান খান, সাধারণ সম্পাদক আল মামুন খান, বাইমহাটী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হোসনে আরা বেগম প্রমুখ বক্তৃতা করেন।

পরে অতিথিবৃন্দ ৯২টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রজেক্টর এবং ১২৭টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সাউন্ড সিস্টেম প্রদান করেন।

মন্তব্য



সাতদিনের সেরা