kalerkantho

রবিবার । ২৬ মে ২০১৯। ১২ জ্যৈষ্ঠ ১৪২৬। ২০ রমজান ১৪৪০

চট্টগ্রামে হত্যা মামলার আসামি 'বন্দুকযুদ্ধে' নিহত

কালের কণ্ঠ অনলাইন   

২৩ এপ্রিল, ২০১৯ ১৬:০৫ | পড়া যাবে ১ মিনিটে



চট্টগ্রামে হত্যা মামলার আসামি 'বন্দুকযুদ্ধে' নিহত

চট্টগ্রামে মহিউদ্দিন সোহেল হত্যা মামলার অন্যতম আসামি জাবেদ (২০) পুলিশের সঙ্গে 'বন্দুকযুদ্ধে' নিহত হয়েছে। গত সোমবার রাত ১২টার দিকে নগরের ডাবলমুরিং থানাধীন আগ্রাবাদ জাম্বুরি পার্ক এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

জানা গেছে, পুলিশ জাবেদকে গ্রেপ্তারের জন্য অভিযান চালালে পুলিশকে লক্ষ্য করে ছোড়ে জাবেদ ও তার সহযোগীরা। এ সময় আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। একপর্যায়ে পুলিশ জাবেদকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়। 

এ ঘটনায় ডাবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সদীপ কুমার দাশ গুলিবিদ্ধ হয়েছেন। বর্তমানে তিনি পুলিশ লাইনস হাসপাতালে চিকিৎসাধীন।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের ডাবলমুরিং জোনের সহকারী কমিশনার (এসি) আশিকুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, নিহত জাবেদ মহিউদ্দীন সোহেল হত্যা মামলার এজাহারভুক্ত আসামি। 

উল্লেখ্য, গত ৭ জানুয়ারি নগরের পাহাড়তলী বাজারে কথিত গণপিটুনিতে নিহত হন মহিউদ্দিন সোহেল। পরদিন মহিউদ্দিন সোহেল হত্যার ঘটনায় স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর সাবের আহমেদকে প্রধান আসামি করে ২৭ জনের নাম উল্লেখ করে এবং ১০০/১৫০ জনকে অজ্ঞাতনামা আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন সোহেলের ছোট ভাই শিশির।

মন্তব্য