kalerkantho

রবিবার । ২৬ মে ২০১৯। ১২ জ্যৈষ্ঠ ১৪২৬। ২০ রমজান ১৪৪০

ধানক্ষেতে যুবকের লাশ

নিজস্ব প্রতিবেদক   

২৩ এপ্রিল, ২০১৯ ১৫:৩৫ | পড়া যাবে ২ মিনিটে



ধানক্ষেতে যুবকের লাশ

লালমনিরহাট জেলার আদিতমারী উপজেলার দুর্গাপুর ইউনিয়নে পাঁচ নম্বর ওয়ার্ডে ধানের ক্ষেত থেকে এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। নিহত যুবকের নাম মো. রেজ্জাকুল ইসলাম (৩০)। তিনি দুর্গাপুর ইউনিয়নের দীঘলটারী মাঝাপাড়া গ্রামের বাসিন্দা মো. শামসুল হকের ছেলে। 

এলাকাবাসী সূত্রে জানা যায়, গত সোমবার সকাল ৮টায় তিনি বাসা থেকে বের হন এবং বিকেল ৪টায় বাসায় ফেরত আসেন। এর কিছুক্ষণ পর আবার তিনি ছয় হাজার টাকা নিয়ে বাসা থেকে বের হয়ে যান। রাতে আর তিনি বাসায় ফেরেননি। নিহতের মা মোসা. মেহেরুন বেগম কান্নাজড়িত কণ্ঠে হত্যাকাণ্ডে জড়িতদের শাস্তি দাবি করেন।

খবর নিয়ে জানা গেছে, নিহত রেজ্জাকুল জুয়া খেলার সাথে জড়িত ছিলেন। গতকাল বিকেলেও জুয়া খেলার সাথীদের নিয়ে তাকে ঘুরতে দেখা গেছে। স্থানীয়রা সন্দেহ করছেন জুয়া খেলার আসর থেকেই সোমবার রাতে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে থাকতে পারে এবং রাতেই হত্যার পর তার লাশ বাসার পাশের ধানক্ষেতে ফেলে চলে যায় হত্যাকাণ্ডে জড়িতরা।

পরদিন মঙ্গলবার সকাল সাড়ে ৮টায় সামিনুল ইসলাম (২৩) নামের এক যুবক ধানক্ষেতে চাষের পানি দিতে গেলে রেজ্জাকুলের লাশ পড়ে থাকতে দেখে। সামিনুল কালের কণ্ঠকে বলেন, সকালে ধানের ফসলে পানি সেচ দিতে গিয়ে ধানের চারাগুলো হেলে থাকতে দেখি। কাছে গিয়ে দেখি রেজ্জাকুল চাচার লাশ পড়ে আছে। এটা দেখে আমি তাদের পরিবারকে খবর দিই।

দুর্গাপুর ইউনিয়নের পাঁচ নম্বর ওয়ার্ডের সদস্য মো. আব্দুস সাত্তার মেম্বার এবং ইউনিয়নের চেয়ারম্যান সালেকুজ্জামান প্রামাণিক কালের কণ্ঠকে বলেন, স্থানীয়দের মাধ্যমে জানতে পারি যে এখানে একজনের লাশ পড়ে আছে। এই খবর শুনেই আমরা স্থানীয় থানা পুলিশসহ সংশ্লিষ্ট সবাইকে খবর দিই।

এদিকে খবর পেয়ে মঙ্গলবার বেলা সাড়ে ১০টায় নিহত ওই যুবকের লাশ উদ্ধার করে আদিতমারী থানা পুলিশ। আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদ রানা কালের কণ্ঠকে বলেন, আমরা মৃতদেহ উদ্ধার করেছি। সুরতহাল হবে, পোস্ট মর্টেম হবে। আমরা তদন্ত করে এই ঘটনার সাথে যারা জড়িত তাদেরকে আইনের আওতায় নিয়ে আসব।

মন্তব্য