kalerkantho

বুধবার । ২২ মে ২০১৯। ৮ জ্যৈষ্ঠ ১৪২৬। ১৬ রমজান ১৪৪০

মহেশপুরে স্কুলছাত্রীকে ধর্ষণের প্রতিবাদে মানববন্ধন

ঝিনাইদহ প্রতিনিধি   

২৩ এপ্রিল, ২০১৯ ১৫:৩২ | পড়া যাবে ২ মিনিটে



মহেশপুরে স্কুলছাত্রীকে ধর্ষণের প্রতিবাদে মানববন্ধন

ঝিনাইদহের মহেশপুর উপজেলার সেজিয়া মাধ্যমিক বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীকে চিকিৎসা দেওয়ার নামে অজ্ঞান করে ধর্ষণ করার প্রতিবাদে ও ধর্ষক পল্লী চিকিৎসক সাইফুলের শাস্তির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

আজ মঙ্গলবার সকালে বিদ্যালয়ের সামনে ওই বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা এ কর্মসূচির আয়োজন করে।

এ সময় বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও চেয়ারম্যান সামছুল আলম মৃধা, সহকারী শিক্ষক সামসুজ্জোহা পান্নাসহ নেপা ইউনিয়নের যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। এ সময় বক্তারা ধর্ষক সাইফুলের দ্রুত শাস্তির দাবি জানান।

উল্লেখ্য, গত শনিবার অসুস্থ অবস্থায় ওই ছাত্রীকে সেজিয়া বাজারের নাজ ফার্মেসিতে চিকিৎসার জন্য নিয়ে যায় তার পিতা। সেখানে তাকে প্রয়োজনীয় চিকিৎসা সেবা দিয়ে বাড়ি ফিরিয়ে আনেন তিনি। সে সময় পল্লী চিকিৎসক সাইফুল স্কুলছাত্রীকে পরদিন সকালে আবারো আসতে বলে। রবিবার সকালে সাইফুলের কথা মতো মেয়েটি একাই নাজ ফার্মেসিতে যায়। সেখানে গেলে ডাক্তার সাইফুল ইসলাম তাকে একা পেয়ে ফার্মেসির পেছনের দিকে একটি ঘরে নিয়ে তাকে জোরপুর্বক ধর্ষণ করে। এক পর্যায়ে মেয়েটি অচেতন হয়ে পড়লে ডাক্তার সাইফুল তাকে ফেলে রেখে পালিয়ে যায়। পরিবারের লোকজন বাড়িতে ফিরে আসতে দেরি দেখে তাকে তাকে খুঁজতে যায় ওই ফার্মেসিতে। তারা গিয়ে দেখে মেয়েটি রক্তাক্ত অবস্থায় পড়ে আছে। তার সেখান থেকে উদ্ধার করে প্রথমে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তী করে। পরে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক চুয়াডাঙ্গা সদর হাসপাতালে রেফার্ড করেন। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ ধর্ষক সাইফুল ইসলামকে গ্রেপ্তার করেছে।

মন্তব্য