kalerkantho

সোমবার। ২৭ মে ২০১৯। ১৩ জ্যৈষ্ঠ ১৪২৬। ২১ রমজান ১৪৪০

কলাপাড়ায় ব্যবসায়ীর ওপর হামলার প্রতিবাদে ধর্মঘট

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি   

২৩ এপ্রিল, ২০১৯ ১৪:০৯ | পড়া যাবে ২ মিনিটে



কলাপাড়ায় ব্যবসায়ীর ওপর হামলার প্রতিবাদে ধর্মঘট

মানুষের ওপর হামলা, চাঁদাবাজি ও জরবদখলবাজ মো. আফজাল হোসেন হাওলাদারের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে উপজেলার নোমরহাট ব্যবসায়ীদের দুই দিনব্যাপী বিক্ষোভ ও ধর্মঘট অব্যহত রয়েছে। গত সোমবার দুপুরে উপজেলার ধানখালী ইউনিয়নের নোমরহাটের মুদি-মনোহরি ব্যবসায়ী মো. জহিরুল ইসলামকে মারধর ও লাঞ্ছিত করার অভিযোগ বিক্ষুদ্ধ হয়ে ওঠে ব্যবসায়ীরা। এরপর বিকাল থেকে মঙ্গলবার পর্যন্ত নোমরহাট ব্যবসায়ীসহ সর্বস্তরের মানুষ আফজাল হোসেনের শাস্তির দাবিতে সকল ব্যবসাপ্রতিষ্ঠান বন্ধ করে রাখেন।

এ বিষয়ে সোমবার উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. তানভীর রহমানকে অবহিত করার পাশাপাশি কলাপাড়া থানায় লাঞ্ছনার শিকার মো. জহিরুল ইসলাম আফজাল এবং তার স্ত্রী মোসা. জোৎস্না বেগমসহ চারজনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। কলাপাড়া থানা পুলিশ মো. আফজাল হোসেন হাওলাদারকে গ্রেপ্তার করেছে এবং মঙ্গলবার আদালতে হস্তান্তর করেছে বলে জানা গেছে। 

জহিরুলের অভিযোগ সুত্রে জানা গেছে, নোমরহাট চৌরাস্তা এলাকায় দোকানের পজেশন দেওয়া বাবদ আফজাল হোসেন তার কাছ থেকে ৫২ হাজার টাকা গ্রহণ করে। পজেশন না দিয়ে টাকা আত্মসাৎ করার চেষ্টা করে আফজাল। গত সোমবার পাওনা টাকা চাইতে গেলে ব্যবসায়ী জহিরুলের ওপর হামলা চালায় এবং তাকে হত্যার হুমকি দেয়। 

মন্তব্য