kalerkantho

সোমবার । ২০ মে ২০১৯। ৬ জ্যৈষ্ঠ ১৪২৬। ১৪ রমজান ১৪৪০

আয়াত জানত না এভাবে রাস্তা পার হতে নেই

ফেনী প্রতিনিধি   

২৩ এপ্রিল, ২০১৯ ১২:৪০ | পড়া যাবে ২ মিনিটে



আয়াত জানত না এভাবে রাস্তা পার হতে নেই

ফুলগাজীতে ট্রাকের চাপায় এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। তার নাম হাবিবুর রহমান আয়াত (৫)। সোমবার (২২ এপ্রিল) বিকেলে সাড়ে ৫টায় ফেনী-পরশুরাম সড়কের উত্তর আনন্দপুর নামক স্থানে এ মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে। খবর পেয়ে ফুলগাজী থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। 

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়, সোমবার বিকেলে শিশু আয়াত তার মায়ের সাথে মুন্সীরহাট থেকে সিএনজিচালিত অটোরিকশাযোগে বাড়ির উদ্দেশে যাওয়ার সময় উত্তর আনন্দপুর রাস্তার মাথা নামক স্থানে গাড়ি থেকে নামে। এ সময় তার মা ইয়াসমিন সুলতানা অটোরিকশার ভাড়া দেওয়ার সময় মায়ের অজান্তে শিশুটি রাস্তা পার হতে যায়। এ সময় ফেনী থেকে আসা একটি দ্রুতগামী ট্রাক (ফেনী-ট-১১-৪১৯) মুহূর্তে চাপা দিয়ে চলে যায়। এতে শিশুটি ঘটনাস্থলেই মারা যায়। 

ফুলগাজী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কুতুব উদ্দীন ট্রাকের চাপায় শিশু মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহত শিশু আয়াতের বাবা মাহমুদুল হাসান লিংকন বাহরাইনপ্রবাসী। তারা ছাগলনাইয়া উপজেলার পশ্চিম ছাগলনাইয়া গ্রামের বাসিন্দা। গত কিছুদিন আগে তার মায়ের সাথে উওর আনন্দপুর মজুমদার গ্রামে নানা বাড়িতে বেড়াতে আসে। পুলিশ চালকসহ ট্রাকটিকে আটক করেছে।

মন্তব্য