kalerkantho

বৃহস্পতিবার । ২৩ মে ২০১৯। ৯ জ্যৈষ্ঠ ১৪২৬। ১৭ রমজান ১৪৪০

মুসল্লি সেজেও রেহাই মেলেনি

হাটহাজারীতে অস্ত্রসহ একজন গ্রেপ্তার

হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি   

২৩ এপ্রিল, ২০১৯ ০৩:৩০ | পড়া যাবে ২ মিনিটে



হাটহাজারীতে অস্ত্রসহ একজন গ্রেপ্তার

মুসল্লি সেজে মসজিদে ঢুকেও শেষ রক্ষা হয়নি সাহাবুদ্দিন মাহমুদ ওরফে শিপু (৪৫) নামের এক ব্যক্তির। একটি বিদেশি স্বয়ংক্রিয় নাইন এমএম পিস্তল, দুটি ম্যাগাজিন ও সাত রাউন্ড গুলিসহ গ্রেপ্তার হলেন পুলিশের হাতে। এ ঘটনা ঘটে চট্টগ্রামের হাটহাজারীতে রবিবার দিবাগত রাত ১১টায় পৌর এলাকার কামালপাড়া বায়তুস সালাহ জামে মসজিদে। আটক সাহাবুদ্দিন মাহমুদ ওরফে শিপু হাটহাজারী পৌরসভার পূর্ব আলমপুর আলী হোসেন মাতব্বরের বাড়ির মৃত ইউনুচ মিয়ার ছেলে। 

হাটহাজারী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবদুল্লাহ আল মাসুম সাংবাদিকদের জানান, গোপন সংবাদের ভিত্তিতে হাটহাজারী মডেল থানার ওসি বেলাল উদ্দিন জাহাঙ্গীর, এসআই আনিস, এসআই ইউনুস, এসআই মেহেদী, এএসআই মহসিন সঙ্গীয় ফোর্স নিয়ে শিপুকে রবিবার রাতে হাটহাজারী উপজেলা গেট এলাকায় ধাওয়া দেন। তখন শিপু দৌড়ে প্রায় আধা কিলোমিটার দূরের একটি মসজিদে ঢুকে মুসল্লি সেজে নিজেকে বাঁচানোর চেষ্টা করেন। এ সময় তাঁকে একটি বিদেশি স্বয়ংক্রিয় নাইন এমএম পিস্তল, দুটি ম্যাগাজিন ও সাত রাউন্ড গুলিসহ আটক করা হয়।

হাটহাজারী মডেল থানার ওসি বেলাল উদ্দিন জাহাঙ্গীর কালের কণ্ঠকে জানান, শিপুর বিরুদ্ধে হাটহাজারী মডেল থানায় অস্ত্র আইনে মামলা করা হয়েছে।

মন্তব্য