kalerkantho

বৃহস্পতিবার । ২৩ মে ২০১৯। ৯ জ্যৈষ্ঠ ১৪২৬। ১৭ রমজান ১৪৪০

সহিংসতা প্রতিরোধ ও সচেতনতা সৃষ্টিতে বেনাপোলে মানববন্ধন

বেনাপোল (যশোর) প্রতিনিধি   

২৩ এপ্রিল, ২০১৯ ০১:৪৪ | পড়া যাবে ২ মিনিটে



সহিংসতা প্রতিরোধ ও সচেতনতা সৃষ্টিতে বেনাপোলে মানববন্ধন

ছবি: কালের কণ্ঠ

নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ ও সচেতনতা সৃষ্টিতে সোমবার বেলা ১১টায় বন্দর নগরী বেনাপোলে মানববন্ধন করেছেন উপজেলা পূজা উদ্‌যাপন পরিষদ। ঘণ্টাব্যাপী এ মানববন্ধনে বেনাপোল পৌর ও শার্শা উপজেলার বিভিন্ন এলাকার পূজা উদ্‌যাপন পরিষদের ব্যানারে ১৫টি সংগঠন অংশগ্রহণ করেন। 

এ সময় উপস্থিত ছিলেন যশোর জেলা পূজা উদ্‌যাপন পরিষদের সাংগঠনিক সম্পাদক শ্রী বৈদ্যনাথ কুমার দাস, শার্শা উপজেলা পূজা উদ্‌যাপন পরিষদের সহ-সভাপতি পরিতোষ কুমার ও নীল কমল মন্ডল, যুগ্ম সম্পাদক সুকুমার দেবনাথ ও বেনাপোল পৌর পূজা উদ্‌যাপন পরিষদের সাধারণ সম্পাদক শান্তি গাঙ্গলী, বাগআঁচড়া পূজা উদযাপন পরিষদের সভাপতি সাধন গোস্বামী, শার্শা ইউনিয়ন পূজা উদ্‌যাপন পরিষদের সভাপতি দিলীপ বিশ্বাস প্রমুখ। 

”প্রতিবাদের প্রতীক” নুসরাতকে যেভাবে পুড়িয়ে হত্যা করা হয়েছে তা কোনো সভ্য জাতি করতে পারে না। ধর্ষকদের কোনো দল, ধর্ম নেই। তাদের একটিই পরিচয় তারা ধর্ষক। তারা মানবতার শত্রু। আমরা চাই এদেশে হিন্দু, বৌদ্ধ, মুসলিম, খ্রিস্টান সকলে মিলেমিশে এক হয়ে বসবাস করি। আমরা সকলে নারীদের সম্মান করি। যদি কেউ নারীদের অসম্মান অমর্যাদা করে তার বিরুদ্ধে এক কাতারে দাঁড়িয়ে সোচ্চার হয়ে বিচার করার দাবি জানান।

মন্তব্য