kalerkantho

সোমবার। ২৭ মে ২০১৯। ১৩ জ্যৈষ্ঠ ১৪২৬। ২১ রমজান ১৪৪০

দিনাজপুরে আগাম যৌতুক নিতে এসে ভুয়া এএসপি আটক

দিনাজপুর প্রতিনিধি   

২৩ এপ্রিল, ২০১৯ ০০:৩২ | পড়া যাবে ২ মিনিটে



দিনাজপুরে আগাম যৌতুক নিতে এসে ভুয়া এএসপি আটক

প্রতীকী ছবি

দিনাজপুরে বিয়ের নামে আগাম ১৫ লাখ টাকা যৌতুক নিতে এসে এক ভুয়া সহকারি পুলিশ সুপার (এএসপি) গ্রেপ্তার হয়েছেন। গত রবিবার বিকেলে শহরের গণেশতলা থেকে তাঁকে আটক করে কোতোয়ালি থানা পুলিশ। আটক ভুয়া এএসপি মোহাম্মদ ইমাম শাহজাদা (৩৮) ভোলার বোরহানউদ্দিন উপজেলার ইউসুফ মিয়ার ছেলে। 

পুলিশ সূত্রে জানা যায়, নিজেকে সহকারি পুলিশ সুপার পরিচয় দিয়ে মোহাম্মদ ইমাম শাহজাদা জানান, তিনি ধনাঢ্য হিন্দু পরিবারের মেয়েকে বিয়ে করবেন। এ জন্য কন্যার বাবাকে আগাম যৌতুক হিসেবে ১৫ লাখ টাকা দিতে হবে। তাঁর কথাবার্তায় এলাকাবাসীর সন্দেহ হলে বিষয়টি পুলিশকে জানানো হয়। পরে পুলিশ অভিযান চালিয়ে মোহাম্মদ ইমাম শাহজাদাকে আটক করে থানায় নিয়ে যায়। মোহাম্মদ ইমাম শাহজাদা ভুয়া সহকারি পুলিশ সুপার পরিচয়ে দিয়ে এর আগে ঢাকাসহ বিভিন্ন স্থানে যৌতুক নিয়ে একাধিক বিয়ে করেছেন বলে স্বীকার করেন।

দিনাজপুর অতিরিক্ত পুলিশ সুপার সার্কেল (সদর) সুশান্ত সরকার জানান, আটক মোহাম্মদ ইমাম শাহজাদার কাছ থেকে একটি বৈধ পাসপোর্ট, মার্কেন্টাইল ব্যাংকের চেক বই ও জমা রশিদ বই, সহকারি পুলিশ সুপার তাপস কুমার লেখা ভিজিটিং কার্ড ও নেমপ্লেট উদ্ধার করা হয়েছে। তাঁকে আরো জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ড চাওয়া হবে।

মন্তব্য