kalerkantho

শুক্রবার । ২৪ মে ২০১৯। ১০ জ্যৈষ্ঠ ১৪২৬। ১৮ রমজান ১৪৪০

তোফায়েল আহমেদ বললেন

পার্লামেন্টে না এলে বিএনপিকে খুঁজে পাওয়া যাবে না

ভোলা প্রতিনিধি   

২৩ এপ্রিল, ২০১৯ ০০:২৬ | পড়া যাবে ২ মিনিটে



পার্লামেন্টে না এলে বিএনপিকে খুঁজে পাওয়া যাবে না

তোফায়েল আহমেদ। ফাইল ছবি

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, ‘আমি মনে করি, বিএনপির নির্বাচিত সদস্যদের পার্লামেন্টে আসা উচিত। না এলে নির্ধারিত সময়ের পর তাঁদের সদস্যপদ চলে যাবে। যখন পার্লামেন্টে কথা বলার লোক থাকবে না, তখন এই পার্টিকে খুঁজে পাওয়া যাবে না। বিএনপি ধীরে ধীরে ক্ষয়িষ্ণু হতে চলেছে। তাদের পরিণতি হবে ন্যাপ-ভাসানীর মতো।’

গতকাল রবিবার সকালে ভোলার গাজীপুর রোডস্থ তোফায়েল আহমেদের বাসভবনে জাতীয় শ্রমিক লীগের ভোলা সদর ও পৌর শাখার নবগঠিত কার্যকরী কমিটির পরিচিতি সভায় তিনি এসব কথা বলেন।

খালেদা জিয়ার প্যারোল প্রসঙ্গে তিনি বলেন, প্যারোল যে বন্দি তার চাইতে হয় বা তার পরিবারের চাইতে হয়। তাদের দল বলেছে, তারা চায় না। আইনমতো তিনি সাজাপ্রাপ্ত হয়েছেন। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের অসুস্থতার জন্য ভারপ্রাপ্ত সম্পাদক করা হয়েছে মাহবুবউল আলম হানিফকে। আর খালেদা জিয়া জেলে থাকায় বিএনপি করেছে খুনের মামলার আসামি বিদেশে থাকা তারেক রহমানকে। পরিবারের সদস্য ছাড়া খালেদা জিয়া এবং তাঁর ছেলে কাউকে বিশ্বাস করেন না বলেও তোফায়েল আহমেদ মন্তব্য করেন। 

শ্রমিকদের অধিকার আদায়ে আগামী ১ মে ভালোভাবে পালনের আহ্বান জানিয়ে তোফায়েল আহমেদ বলেন, আওয়ামী লীগ সরকার শ্রমিকদের জন্য মজুরি কমিশন করেছে। একসময় দেশে তৈরি পোশাক খাতে বেতন ছিল এক হাজার ৬০০ টাকা। তা আজ বৃদ্ধি পেয়ে হয়েছে আট হাজার টাকার বেশি। এটা পুরোটাই মাননীয় প্রধানমন্ত্রীর আমলে হয়েছে।

ভোলা জেলা শ্রমিক লীগের সভাপতি আবু তাহের মিয়ার সভাপতিত্বে সভায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মমিন টুলু, সহসভাপতি হামিদুল হক বাহালুল মোল্লা, সদর উপজেলা চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

মন্তব্য