kalerkantho

অনিবার্য কারণে আজ শেয়ারবাজার প্রকাশিত হলো না। - সম্পাদক

বিধবাকে ধর্ষণের অভিযোগ

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি   

২২ এপ্রিল, ২০১৯ ২০:১৬ | পড়া যাবে ২ মিনিটে



বিধবাকে ধর্ষণের অভিযোগ

বগুড়ার আদমদীঘিতে এক বিধবাকে বিয়ের প্রলোভন দেখিয়ে বিভিন্ন স্থানে ধর্ষণের ও ধর্ষণের সহায়তার অভিযোগে হেলালুজ্জামানসহ সাত জনের বিরুদ্ধে অভিযোগ পাওয়া গেছে। 

এ বিষয়ে রবিবার রাতে আদমদীঘি থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। হেলালুজ্জামান উপজেলার ছাতিয়ানগ্রাম ইউনিয়নের অন্তাহার গ্রামের ইয়াকুব আলীর ছেলে।

আদমদীঘির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম জানায়, জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলার মাতাপুর ব্যাপারী পাড়ার ইদ্রিস আলীর কন্যার সহিত নাটোর জেলায় সিরাজুল ইসলামের সাথে বিবাহ হয়। তাদের সংসার চলাকালে কিছু দিনের মধ্যে তার স্বামী অসুস্থ্য হয়ে মারা যায়। এর পর ওই বিধবা নওগাঁর একটি বাটার শো-রুমে চাকরি করছিল। চাকরির সুবাদে হেলালুজ্জামানের সাথে পরিচয়ের এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরপর ওই বিধবাকে বিবাহের প্রলোভন দিয়ে হেলালুজ্জামান বগুড়ার একটি আবাসিক হোটেলসহ বিভিন্ন স্থানে নিয়ে গিয়ে প্রায় দেড় মাস যাবৎ ধর্ষণ করে আসছিল। এ ঘটনায় ভিকটিম বাদী হয়ে রবিবার রাতে থানায় একটি মামলা দায়ের করেন।

এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই ফজলুল হক মামলা দায়েরের কথা নিশ্চিত করে বলেন, আসামিদের গ্রেপ্তারের তৎপরতা চালানো হচ্ছে।

মন্তব্য