kalerkantho

রবিবার । ২৬ মে ২০১৯। ১২ জ্যৈষ্ঠ ১৪২৬। ২০ রমজান ১৪৪০

পাকুন্দিয়ায় বাসচাপায় কৃষকের মৃত্যু

পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি   

২২ এপ্রিল, ২০১৯ ১৮:৫৮ | পড়া যাবে ২ মিনিটে



পাকুন্দিয়ায় বাসচাপায় কৃষকের মৃত্যু

প্রতীকী ছবি

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় অনন্যা পরিবহনের একটি বাসের চাপায় মাইন উদ্দিন (৩৫) নামে এক কৃষকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। তিনি উপজেলার চরপাড়াতলা গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে।

আজ সোমবার দুপুর আড়াইটার দিকে কিশোরগঞ্জ-পাকুন্দিয়া সড়কের শ্রীরামদী এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সোমবার দুপুরে মাইন উদ্দিন বাইসাইকেলে করে তার বোনের বাড়ি থেকে নিজ বাড়ির উদ্দেশ্যে রওনা হন। পাকুন্দিয়া-কিশোরগঞ্জ সড়কের ফাল্গুনী পেট্রোল পাম্পের কাছে আসলে কিশোরগঞ্জগামী যাত্রীবাহী বাসটি তাকে চাপা দিয়ে দ্রুত চলে যায়। এতে ঘটনাস্থলেই মাইন উদ্দিনের মৃত্যু হয়। পরে পথচারীরা তাকে উদ্ধার করে পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে মাইন উদ্দিনের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে এলাকার কিছু বিক্ষুব্ধ জনতা পাকুন্দিয়া পৌর বাজারে এসে বিক্ষোভ করে। এ সময় ঢাকা থেকে ছেড়ে আসা অনন্যা ক্লাসিক পরিবহনের একটি বাস পাকুন্দিয়া বাজারের সোনালী ব্যাংকের সামনে এসে পৌঁছলে বিক্ষুব্ধ জনতা বাসটিতে ইট-পাটকেল ছুঁড়ে ব্যাপক ভাঙচুর করে। এ সময় ইউনুছ মল্লিক নামে বাসের এক যাত্রী আহত হয়। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এতে ওই সড়ক দিয়ে চলাচলকারী সকল বাস বন্ধ হয়ে যায়। 

এ ব্যাপারে পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াস ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। নিহতের সুরতহাল শেষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। 

মন্তব্য