kalerkantho

রবিবার। ১৬ জুন ২০১৯। ২ আষাঢ় ১৪২৬। ১২ শাওয়াল ১৪৪০

রাজাপুরে স্কুলছাত্রীর লাশ উদ্ধার

রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধি   

২২ এপ্রিল, ২০১৯ ১৩:৩৬ | পড়া যাবে ২ মিনিটে



রাজাপুরে স্কুলছাত্রীর লাশ উদ্ধার

ঝালকাঠির রাজাপুরে সুমি আক্তার (১৪) নামে এক স্কুলছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল রবিবার রাত ১১টার দিকে উপজেলা স্বাস্থ কমপ্লেক্স থেকে ওই ছাত্রীর লাশ উদ্ধার করা হয়। নিহত সুমি রাজাপুর সরকারি উচ্চ বালিকা বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী ও উপজেলার মঠবাড়ি ইউনিয়নের ইন্দ্রপাশা গ্রামের মোদাচ্ছের হাওলাদারের মেয়ে।

স্বজনদের বরাতে পুলিশ জানায়, পারিবারিক কলহের জেরে রবিবার রাত ৯টার দিকে নিজ বাড়ির ছাদে উঠে গাছের সাথে ওড়না দিয়ে গলায় ফাঁস দেয় সুমি। পরে স্বজনারা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সুমিকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে রাত ১১টায় পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

কলহের কারণ সম্পর্কে পরিবারের পক্ষ থেকে কিছু জানা যায়নি। স্থানীয়রা বলছেন, সুমি শান্ত স্বভাবের মেয়ে ছিল। স্কুলে যাওয়া ও বাড়িতে পড়াশোনা করেই সময় কাটাত সে। তবে শবেবরাতের রাতে বড় বোনের সাথে রুটি বানানো নিয়ে ঝগড়া হয় সুমির। পরে সুমিকে তার মা একটি চড় মারে। এতে অভিমান করে সুমি আত্মহত্যা করে থাকতে পারে।

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহিদ হোসেন বলেন, গতকাল রাতেই লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য আজ সোমবার সকালে লাশ ঝালকাঠি মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। 

মন্তব্য



সাতদিনের সেরা