kalerkantho

শুক্রবার । ২৪ মে ২০১৯। ১০ জ্যৈষ্ঠ ১৪২৬। ১৮ রমজান ১৪৪০

অভয়নগরে ট্রেন-ট্রাক সংঘর্ষে আহত ১২

অভয়নগর (যশোর) প্রতিনিধি   

২২ এপ্রিল, ২০১৯ ১২:১৯ | পড়া যাবে ২ মিনিটে



অভয়নগরে ট্রেন-ট্রাক সংঘর্ষে আহত ১২

যশোরের অভয়নগরে চলন্ত ট্রেনের সাথে ট্রাকের ধাক্কায় ১২ জন ট্রেনযাত্রী আহত হয়েছেন। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। রবিবার পবিত্র শবেবরাতের দিন সন্ধ্যায় উপজেলার নওয়াপাড়া (কলাতলা) মাধ্যমিক বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে। প্রায় এক ঘণ্টা পর ট্রেন চলাচল স্বাভাবিক হয়। ট্রাকের চালক ও হেলপার পলাতক রয়েছে।  

গুরুতর আহত চাঁপাইনবাবগঞ্জের খিতির (৪২), তরিকুল (৩৫), ফিটু (৩২), ভোলারহাটের মইনুল হক (৪৫), রাজশাহীর এনামুল (২৯) ও আলমকে (৩২) রাতেই খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বাকি ছয়জনকে প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেওয়া হয়। 

প্রত্যক্ষদর্শীরা জানায়, রবিবার সন্ধ্যায় খুলনাগামী মহানন্দা ট্রেন নওয়াপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের সামনে আসলে রেললাইন পার হওয়া একটি ট্রাক (খুলনা মেট্রো-ট ১১-০৬৮১) এর পেছনের অংশের সাথে ট্রেনের ইঞ্জিনের ধাক্কা লাগে। এ সময় ট্রেনের ইঞ্জিনের বাইরের অংশে বসে থাকা প্রায় ১২ জন যাত্রী ট্রাকের পেছনের অংশের আঘাতে আহত হয়। ঘটনার পর ট্রাকের চালক ও হেলপার পালিয়ে যায়। চলন্ত ট্রেনটি দাঁড়িয়ে যায় এবং আহতদের উদ্ধার কাজের কারণে প্রায় এক ঘণ্টা ট্রেন চলাচল বন্ধ থাকে। পরে স্থানীয় গ্রামবাসী ও নওয়াপাড়া ফায়ার সার্ভিস কর্মীরা আহতদের উদ্ধার করে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। 

আহতদের বিষয়ে কর্তব্যরত চিকিৎসক ডা. স্বাগত দাস জানান, ট্রেন-ট্রাক দুর্ঘটনায় মারাত্মক আহত ছয়জন রোগীকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেওয়া হয়েছে। 

নওয়াপাড়া রেলওয়ে স্টেশন মাস্টার মহসিন রেজা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, দুর্ঘটনার ব্যাপারে তদন্ত শুরু হয়েছে। 

মন্তব্য