kalerkantho

বুধবার । ২২ মে ২০১৯। ৮ জ্যৈষ্ঠ ১৪২৬। ১৬ রমজান ১৪৪০

দ্বিতীয় বিয়ের অনুমতি না পেয়ে স্ত্রীকে শ্বাসরোধে হত্যা

কালের কণ্ঠ অনলাইন   

২২ এপ্রিল, ২০১৯ ০১:১৩ | পড়া যাবে ২ মিনিটে



দ্বিতীয় বিয়ের অনুমতি না পেয়ে স্ত্রীকে শ্বাসরোধে হত্যা

প্রতীকী ছবি

রংপুরের কাউনিয়া উপজেলার হারাগাছ চরচতুরা গ্রামে দ্বিতীয় বিয়ের অনুমতির স্বাক্ষর না দেওয়ায় স্ত্রী গোলাপী বেগমকে (২৮) শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে স্বামী নাদের আলী নেন্দুর বিরুদ্ধে। রবিবার বিকেলে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

ঘটনার পর থেকে নাদের আলী নেন্দু গা ঢাকা দিয়েছে। এদিকে হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে দু’জনকে আটক করেছে পুলিশ। রংপুর মেট্রোপলিটন পুলিশের হারাগাছ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) রাজিফুজ্জামান বসুনিয়া রাজিব জানান, প্রায় ১২ বছর পূর্বে মৃত গোলাম মামুদের মেয়ে গোলাপী বেগমের সঙ্গে চরচতুরা গ্রামের মৃত মনির উদ্দিনের ছেলে নাদের আলী ওরফে নেন্দুর (৪০) বিয়ে হয়। কিছুদিন ধরে স্বামী নাদের আলী নেন্দু দ্বিতীয় বিয়ে করার জন্য অনুমতি চেয়ে স্ত্রী গোলাপীর কাছে কাগজে স্বাক্ষর চায়।

তিনি জানান, ‘এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। রবিবার বিকেলে ফের স্ত্রীর কাছে দ্বিতীয় বিয়ের জন্য অনুমতি চেয়ে কাগজে স্বাক্ষর চাইলে অসম্মতি জানান স্ত্রী গোলাপী। এতে স্বামী নাদের আলী নেন্দু ক্ষিপ্ত হয়ে স্ত্রী গোলাপীকে শ্বাসরোধ করে হত্যা করে। পরে স্থানীয় লোকজনের মাধ্যমে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহত গোলাপীর মরদেহ উদ্ধারসহ হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে দুইজনকে আটক করে। তবে তদন্তের স্বার্থে আটক দু’জনের নাম প্রকাশ করেননি তিনি।

ওসি তদন্ত আরও বলেন, নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্ততি চলছে।

মন্তব্য