kalerkantho

সোমবার। ২৭ মে ২০১৯। ১৩ জ্যৈষ্ঠ ১৪২৬। ২১ রমজান ১৪৪০

বোয়ালমারীতে সড়ক দুর্ঘটনায় স্কুল শিক্ষক নিহত

নিজস্ব প্রতিবেদক, ফরিদপুর    

২১ এপ্রিল, ২০১৯ ২১:৩৪ | পড়া যাবে ২ মিনিটে



বোয়ালমারীতে সড়ক দুর্ঘটনায় স্কুল শিক্ষক নিহত

ফরিদপুরের বোয়ালমারীতে সড়ক দুর্ঘটনায় একজন স্কুল শিক্ষক নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছেন আরো দুইজন। রবিবার বিকাল ৪ টার দিকে উপজেলার চতুল ইউনিয়নের মাঝকান্দি-ভাটিয়াপাড়া আঞ্চলিক সড়কের বাইখীর মোড় এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত স্কুল শিক্ষকের নাম লাল মিয়া (৫০)। লাল মিয়া শেখর ইউনিয়নের ছত্ররকান্দা গ্রামের বাসিন্দা এবং পাশের আলফাডাঙ্গা উপজেলায় অবস্থিত এ জেড পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের কারিগরী বিভাগের সহকারী শিক্ষক ছিলেন। লাল মিয়ার স্ত্রী ও দুই ছেলে রয়েছে। আহতরা হলেন, শিক্ষক মনিরুল ইসলাম (৪৭), মোটরসাইকেল আরোহী আল-আমিন (২৫)।  

এ জেড পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আজাদুল ইসলাম জানান, আজ সকালে লাল মিয়া ওই বিদ্যালয়ের শিক্ষকদের বেতনের বিলে জেলা শিক্ষা কর্মকর্তার স্বাক্ষর আনতে তার সহকর্মী মনিরুরল ইসলামকে সাথে নিয়ে মোটরসাইকেলে করে ফরিদপুরে যান। আলফাডাঙ্গায় ফেরার পথে ওই মোটরসাইকেলে ফরিদপুর থেকে লাল মিয়া তার ছেলেকেও সঙ্গে নেন। বিকেল ৪ টার দিকে তাদের মোটরসাইকেলটি বোয়ালমালীর বাইখীর মোড় এলাকায় অপর একটি মোটরসাইকেলের সঙ্গে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ওই মোটারসাইকেলের তিন আরোহীই আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা.সৌমিত্র  সরকার লাল মিয়াকে মৃত ঘোষণা করেন।

ডা. সৌমিত্র সরকার জানান, ‘লাল মিয়াকে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়। বাকি দুইজনের অবস্থা ভাল।’

বোয়ালমারী থানার পরিদর্শক (তদন্ত) মো. সহিদুল ইসলাম জানান, ‘স্কুল কর্তৃপক্ষ বিনা ময়না তদন্তে শিক্ষক লাল মিয়ার মরদেহ নিতে আবেদন করেছেন। আমরা ঊর্ধতন কর্তৃপক্ষের সাথে আলোচনা করে পরবর্তী ব্যবস্থা নেব।’

মন্তব্য