kalerkantho

বৃহস্পতিবার । ২৩ মে ২০১৯। ৯ জ্যৈষ্ঠ ১৪২৬। ১৭ রমজান ১৪৪০

স্বাস্থ্য প্রতিমন্ত্রী সম্পর্কে ফেসবুকে কটূক্তি

সরিষাবাড়ী উপজেলা ছাত্রলীগের সভাপতি সাময়িক বহিষ্কার

জামালপুর প্রতিনিধি   

২১ এপ্রিল, ২০১৯ ১৭:৪৯ | পড়া যাবে ২ মিনিটে



সরিষাবাড়ী উপজেলা ছাত্রলীগের সভাপতি সাময়িক বহিষ্কার

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ প্রতিমন্ত্রী চিকিৎসক মুরাদ হাসানকে কটূক্তি করার অভিযোগে তার নির্বাচনী এলাকা জামালপুরের সরিষাবাড়ী উপজেলা শাখা বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল আমিন হোসেইন শিবলুকে দল থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

আজ রবিবার জামালপুর জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাকসুদ বিন জালাল প্লাবন ওই সংবাদ বিজ্ঞপ্তির সত্যতা নিশ্চিত করে কালের কণ্ঠকে জানান, সরিষাবাড়ী উপজেলা ছাত্রলীগের সভাপতি আল আমিন হোসেইন শিবলু সম্প্রতি স্বাস্থ্য প্রতিমন্ত্রী ও স্থানীয় সংসদ সদস্য চিকিৎসক মুরাদ হাসান সম্পর্কে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে কটূক্তি করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। যা সংগঠনের শৃঙ্খলা পরিপন্থী। এ জন্য তাকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে। একই সাথে কেন তাকে স্থায়ীভাবে বহিষ্কার করা হবে না, তা আগামী ১৫ দিনের মধ্যে কারণ দর্শাতে বলা হয়েছে।

অভিযোগ প্রসঙ্গে সরিষাবাড়ী উপজেলা ছাত্রলীগের সভাপতি আল আমিন হোসেইন শিবলু কালের কণ্ঠকে বলেন, ‘আমার নামে কে বা কারা ফেসবুক আইডি খুলে স্বাস্থ্য প্রতিমন্ত্রীকে কটূক্তি করেছে বলে শুনেছি। আমার নামের ফেক আইডি সম্পর্কে সরিষাবাড়ী থানায় সাধারণ ডায়েরি করা আছে আগে থেকেই। আমার একটিই আসল আইডি আছে। সেটা থেকে আমি স্বাস্থ্য প্রতিমন্ত্রীকে কোনো প্রকার কটূক্তি করিনি। তারপরও জেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ যেহেতু আমাকে কারণ দর্শাতে বলেছেন, দ্রুত সময়ের মধ্যেই জবাব দিবো।’

মন্তব্য