kalerkantho

বৃহস্পতিবার । ২০ জুন ২০১৯। ৬ আষাঢ় ১৪২৬। ১৬ শাওয়াল ১৪৪০

লক্ষ্মীপুরে ডেকে নিয়ে মাদক কারবারিকে হত্যার অভিযোগ

লক্ষ্মীপুর প্রতিনিধি    

২১ এপ্রিল, ২০১৯ ১৭:১৪ | পড়া যাবে ২ মিনিটে



লক্ষ্মীপুরে ডেকে নিয়ে মাদক কারবারিকে হত্যার অভিযোগ

লক্ষ্মীপুরে জসিম উদ্দিন নামে এক মাদক কারবারির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ রবিবার দুপুরে সদর উপজেলার আমানি লক্ষ্মীপুর গ্রাম থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ। তবে ঘর থেকে ডেকে নিয়ে তাকে হত্যা করা হয়েছে বলে দাবি পরিবারের।

এদিকে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আনোয়ার হোসেন। নিহত জসিম সদর উপজেলার চন্দ্রগঞ্জ ইউনিয়নের আমানী লক্ষ্মীপুর গ্রামের মৃত নুর হোসেনের ছেলে।

স্বজনরা জানান, কিছুদিন পূর্বে জসিমকে নোয়াখালীর চাটখিল থানা পুলিশ মাদক মামলায় গ্রেপ্তার করে জেলহাজতে পাঠায়। কিন্তু তার জামিনের বিষয়ে পরিবারের পক্ষ থেকে কোনো পদক্ষেপ গ্রহণ করা হয়নি। তারপরও রহস্যজনকভাবে জসিম জামিন পায়। গত শুক্রবার (১৯ এপ্রিল) জামিন পেয়ে তিনি বাড়িতে আসেন। তার জামিন কিভাবে ও কে করিয়েছে কিছুই তিনি পরিবারের কাউকে জানায়নি। পরদিন শনিবার (২০ এপ্রিল) রাত ৯ টার দিকে কে বা কারা তাকে ঘর থেকে ডেকে নিয়ে যায়। সকালে মানুষের চিৎকার শুনে ঘটনাস্থল গিয়ে তার মরদেহ দেখা যায়।

নিহতের স্ত্রী নাজমা বেগম বলেন, জসিমকে রাতে কে বা কারা ডেকে নিয়ে গেছে। রাতে তিনি আর বাড়ি ফেরেননি। এদিকে রাত বেশি হয়ে যাওয়ায় আমিও ঘুমিয়ে যাই। সকালে মানুষের চিৎকারে শুনে ছুটে গিয়ে স্থানীয় দারাজী বেপারী বাড়ির সামনে তার মরদেহ দেখতে পাই।

লক্ষ্মীপুর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আনোয়ার হোসেন বলেন, জসিম মাদক মামলায় জেল থেকে জামিনে এসেছে। তার মরদেহে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। মৃত্যুটি রহস্যজনক বলে মনে হচ্ছে। ময়নাতদন্তের চূড়ান্ত প্রতিবেদন পেলে মৃত্যুর আসল কারণ জানা যাবে। 

মন্তব্য