kalerkantho

বৃহস্পতিবার । ২৩ মে ২০১৯। ৯ জ্যৈষ্ঠ ১৪২৬। ১৭ রমজান ১৪৪০

জুড়ীতে প্রথম আলো প্রতিনিধির ওপর সন্ত্রাসী হামলা

কুলাউড়া (মৌলভীবাজার) প্রতিনিধি   

২১ এপ্রিল, ২০১৯ ১৫:০৮ | পড়া যাবে ২ মিনিটে



জুড়ীতে প্রথম আলো প্রতিনিধির ওপর সন্ত্রাসী হামলা

মৌলভীবাজারের জুড়ীতে দৈনিক প্রথম আলোর জুড়ী প্রতিনিধি কল্যাণ প্রসূন চম্পু (৪০) সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন। ২০ এপ্রিল শনিবার রাত ১০টায় জুড়ী উপজেলা শহরের কন্টিনালা সেতুর ওপর এ সন্ত্রাসী হামলার ঘটনাটি ঘটে।

কল্যাণ প্রসূন চম্পু জানান, শনিবার রাতে বাসা থেকে মোটরসাইকেলযোগে শহরের দিকে যাচ্ছিলেন। এ সময় তিনি বুঝতে পারেন কন্টিনালা সেতুর ওপর চার যুবক তাঁকে অনুসরণ করছে। বিষয়টি তিনি জানার জন্য মোটরসাইকেল ঘুরিয়ে ওই যুবকদের কাছে যান এবং তাদের পরিচয় জিজ্ঞেস করতেই আগে থেকে লাঠিসোঁটা নিয়ে প্রস্তুত দুর্বৃত্তরা তার ওপর চড়াও হয় এবং পিঠে ও পায়ে মারাত্মকভাবে জখম করে। পরে তিনি সেতুর পাশে একটি দোকানে আশ্রয় নেন। হামলাকারী দুর্বৃত্তরা দ্রুত মোটরসাইকেলযোগে ঘটনাস্থল ত্যাগ করে। তিনি ঘটনার সাথে জড়িত চার যুবককে চিনতে পারেননি।

খবর পেয়ে জুড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা অসীম চন্দ্র বণিক ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর হোসেন সরদার কল্যাণ প্রসূন চম্পুকে ঘটনাস্থল থেকে আহত অবস্থায় উদ্ধার করে কুলাউড়া হাসপাতালে নিয়ে যান।

জুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর হোসেন সরদার রবিবার দুপুরে কালের কণ্ঠকে জানান, এ ঘটনায় অজ্ঞাতদের আসামি করে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। হামলার সাথে জড়িতদের শনাক্ত করে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য