kalerkantho

রবিবার । ১৫ ডিসেম্বর ২০১৯। ৩০ অগ্রহায়ণ ১৪২৬। ১৭ রবিউস সানি                    

ইউএনও’র বাংলোয় ডিসির বৈশাখী উৎসব

নারায়ণগঞ্জ প্রতিনিধি   

২১ এপ্রিল, ২০১৯ ০১:২৮ | পড়া যাবে ২ মিনিটে



ইউএনও’র বাংলোয় ডিসির বৈশাখী উৎসব

ছবি: কালের কণ্ঠ

নারায়ণগঞ্জ সদর উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসারের (ইউএনও) বাংলোয় প্রথম বারের মত বৈশাখী উৎসব অনুষ্ঠিত হয়েছে। এ উৎসবে এমপি শামীম ওসমানের পত্নী সালমা ওসমান লিপি’র গান শুনতে নারায়ণগঞ্জ জেলা প্রশাসক (ডিসি) মো. রাব্বি মিয়া তার সহধর্মীনিকে নিয়ে হাজির হয়ে উৎসাহ দিয়েছেন।

এ সময় ৮ জন জনপ্রতিনিধি ও তাদের সহধর্মীনিদের সহ ইউএনও নাহিদা বারিককে সঙ্গে নিয়ে “গ্রামের নওজোয়ান হিন্দু মুসলমান, মিলিয়া বাউলা গান আর মুর্শিদি গাইতাম, আগে কি সুন্দর দিন কাটাইতাম” গান গেয়ে আনন্দঘন পরিবেশের সৃষ্টি করেন সালমা ওসমান লিপি। এরপর পর্যায়ক্রমে দেশীয় সঙ্গীত পরিবেশন করেন উপজেলা পরিষদের বিভিন্ন শ্রেণীর কর্মকর্তা ও কর্মচারীরা। শনিবার দুপুরে শামীম ওসমান পত্নী সালমা ওসমান লিপি, জেলা প্রশাসক রাব্বি মিয়া ও তার সহধর্মীনি মঙ্গল প্রদীপ জ্বালিয়ে বৈশাখী উৎসবের উদ্বোধন করেন।

এরপর সংক্ষিপ্ত বক্তব্যে জেলা প্রশাসক রাব্বি মিয়া বলেন, অনেক ব্যস্ততার মধ্যেও ভাবীর (এমপি পত্নী) গান শুনতে আমার সহধর্মীণীকে সঙ্গে নিয়ে ইউএনও’র বালোয় ছুটে আসলাম। ভাবীর কণ্ঠ অনেক সুন্দর। এ সময় তিনি এ অনুষ্ঠানের আয়োজক উপজেলা প্রশাসনকে ধন্যবাদ জানান।

এ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, এমপি শামীম ওসমান, নারায়ণগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড. আজাদ বিশ্বাস, মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা মনির, ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লুৎফর রহমান স্বপন, কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুল আলম সেন্টু, এনায়েতনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান, কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম. সাইফুল্লাহ বাদল, বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শওকত আলী, আলীরটেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মতিউর রহমান, উপজেলা প্রথমিক শিক্ষা অফিসার মনিরুল হক, পরিবার পরিকল্পনা অফিসার প্রদীপ কুমার প্রমুখ।

মন্তব্য



সাতদিনের সেরা