kalerkantho

বুধবার । ২২ মে ২০১৯। ৮ জ্যৈষ্ঠ ১৪২৬। ১৬ রমজান ১৪৪০

হকার এজেন্ট মোহনকে কুপিয়ে আহত করার ঘটনায় অভিযোগ

নারায়ণগঞ্জ প্রতিনিধি   

২১ এপ্রিল, ২০১৯ ০১:০৮ | পড়া যাবে ২ মিনিটে



হকার এজেন্ট মোহনকে কুপিয়ে আহত করার ঘটনায় অভিযোগ

নারায়ণগঞ্জের ফতুল্লা, আলীগঞ্জ, পাগলা ও শাসনগাঁও বিসিক শিল্পনগরী এলাকার পত্রিকার হকার এজেন্ট মাহতাব হোসেন মোহনকে কুপিয়ে গুরুতর আহত করার ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। ১৮ এপ্রিল শনিবার মোহনের স্ত্রী ফাহিমা বেগম কুমিল্লার চৌদ্দগ্রাম থানায় উপস্থিত হয়ে এই অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, মোহনকে কুপিয়ে আহত করার ঘটনায় অভিযুক্ত মশিউর রহমান রাকিব ঢাকার একটি মাদ্রাসায় পড়ালেখার সময় মোবাইল চুরির ঘটনায় ধরা পড়ে। পরবর্তীতে মোবাইলের ক্ষতিপূরণ দেয়ার সিদ্ধান্ত হয়। মশিউর রহমান রাকিব সেই ক্ষতিপূরণের টাকা দিতে অসমর্থ হলে মোহন সেই টাকা পরিশোধ করে।

পরবর্তীতে মোহন সেই টাকার জন্য চাপ দিতে থাকলে গত ১৮ এপ্রিল মশিউর রহমান ও তার সহযোগী শেফালী বেগম এবং সাজেদা আক্তার রুমিকে নিয়ে দেশীয় অস্ত্রশস্ত্রসহ মোহনের ওপর হামলা করে। তাদের হামলায় গুরুতর আহত হয়ে মোহন চৌদ্দগ্রাম সরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। এ অবস্থায় মশিউর রহমান রাকিবসহ তার সহযোগীরা প্রতিনিয়ত মোহনের পরিবারকে হুমকি দিয়ে যাচ্ছে। এর পরিপেক্ষিতে চৌদ্দগ্রাম থানা পুলিশের সহযোগিতা কামনা করা হয়েছে।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার মাহতাব হোসেন মোহন নিজ বাড়ি কুমিল্লার চৌদ্দগ্রামের ৮নং মুন্সিরহাট ইউনিয়নে খিরনসাল এলাকায় যাওয়ার পর এই হামলার ঘটনা ঘটেছিল।

মন্তব্য