kalerkantho

মঙ্গলবার । ২১ মে ২০১৯। ৭ জ্যৈষ্ঠ ১৪২৬। ১৫ রমজান ১৪৪০

কক্সবাজার ডিসি কলেজের ভিত্তিপ্রস্তর স্থাপন

নিজস্ব প্রতিবেদক, কক্সবাজার   

২০ এপ্রিল, ২০১৯ ২৩:৫৫ | পড়া যাবে ১ মিনিটে



কক্সবাজার ডিসি কলেজের ভিত্তিপ্রস্তর স্থাপন

ছবি: কালের কণ্ঠ

কক্সবাজার শহরে আজ শনিবার একটি কলেজের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। সেই সঙ্গে কলেজটির নির্মাণ কাজের সূচনা করে সরকারের মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম বলেছেন, বর্তমান সরকার শিক্ষাকে এগিয়ে নিতে বদ্ধপরিকর। এ কারণেই শিক্ষা খাতে সরকার বার্ষিক উন্নয়ন বরাদ্দেও জোর দিয়ে আসছে।

শহরের বইল্যাপাড়া নামক এলাকায় ৬৯ শতক সরকারি জমিতে কক্সবাজার ডিসি কলেজ নামে নতুন কলেজের নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। কলেজটির নির্মাণ কাজের ব্যবস্থাপনায় রয়েছেন কক্সবাজার জেলা প্রশাসন। জেলা প্রশাসন উদ্যোগ নিয়েই কক্সবাজার ডিসি কলেজটি স্থাপনের সিদ্ধান্ত নিয়েছে বলে জানিয়েছেন ভারপ্রাপ্ত জেলা প্রশাসক  ও অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ আশরাফুল আফসার।

ভিত্তিপ্রস্তর অনুষ্ঠানে সংরক্ষিত নারী আসনের এমপি কানিজ ফাতেমা আহমেদ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট শাহজাহান আলী, কক্সবাজার সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুর রহমান, কক্সবাজার পৌরসভার মেয়র মুজিবুর রহমান, মুক্তিযোদ্ধা মোহাম্মদ শাহজাহান ও জেলা জাসদ সভাপতি নঈমুল হক চৌধুরীসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

এর আগে মন্ত্রিপরিষদ সচিব কক্সবাজারের উখিয়ায় শনিবার সকালে শহীদ এটিএম জাফর আলম উচ্চ বিদ্যালয় নামের একটি নতুন শিক্ষা প্রতিষ্ঠানেরও ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। 

মন্তব্য