kalerkantho

মঙ্গলবার । ২১ মে ২০১৯। ৭ জ্যৈষ্ঠ ১৪২৬। ১৫ রমজান ১৪৪০

জামালপুরে পুলিশের পিকআপে ট্রাকের ধাক্কা, এসআইসহ আহত ৩

জামালপুর প্রতিনিধি   

২০ এপ্রিল, ২০১৯ ২১:৫৮ | পড়া যাবে ২ মিনিটে



জামালপুরে পুলিশের পিকআপে ট্রাকের ধাক্কা, এসআইসহ আহত ৩

জামালপুর-ময়মনসিংহ মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা রাতের টহলরত পুলিশের পিকআপের সাথে ট্রাকের সংঘর্ষে জামালপুর সদর থানার একজন এসআইসহ তিনজন পুলিশ সদস্য গুরুতর আহত হয়েছেন। তাদেরকে আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল শুক্রবার দিবাগত রাত সোয়া ৩টার দিকে ওই সড়কের ছনকান্দা মধ্যপাড়া এলাকায় এ দুর্ঘনা ঘটে।    

সদর থানা সূত্রে জানা গেছে, গতকাল শুক্রবার রাতে জামালপুর সদর থানার উপ-পরিদর্শক (এসআই) অসীম কুমার দাসের নেতৃত্বে জামালপুর-ময়মনসিংহ মহাসড়কে রাতের টহলচলাকালে জামালপুর পৌরসভার ছনকান্দা মধ্যপাড়া এলাকায় সড়কের বামপাশে পিকআপটি দাঁড়ানো ছিল। রাত সোয়া ৩টার দিকে ট্রাকের চালক নিয়ন্ত্রণ হারালে পুলিশের পিকআপের সাথে সংঘর্ষ হয়। এতে পিকআপে থাকা এসআই অসীম কুমার দাস, পুলিশ সদস্য মো. মাহবুবুর রহমান ও পিকআপের চালক পুলিশ সদস্য যুবায়ের হোসেন গুরুতর আহত হন। পুলিশ দলে থাকা অন্য দুই জন পুলিশ সদস্য এ দুর্ঘটনা থেকে রক্ষা পান। পরে সদর থানার অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে পৌঁছে গুরুতর আহত তিনজনকে উদ্ধার করে রাতেই ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন। দুর্ঘটনায় পুলিশ পিকআপটি ক্ষতিগ্রস্ত হয়েছে। ঘাতক ট্রাকটি আটক করা হলেও এর চালক পালিয়ে গেছে। 

জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সালেমুজ্জামান কালের কণ্ঠকে বলেন, ‘দুর্ঘটনায় গুরুতর আহত তিনজন পুলিশ সদস্যকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানে তাদের চিকিৎসা চলছে। ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে। এ ব্যাপারে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।’

মন্তব্য