kalerkantho

মঙ্গলবার । ২১ মে ২০১৯। ৭ জ্যৈষ্ঠ ১৪২৬। ১৫ রমজান ১৪৪০

রায়পুরায় প্রকাশিত সংবাদের প্রতিবাদ

রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি   

২০ এপ্রিল, ২০১৯ ২১:৩৬ | পড়া যাবে ২ মিনিটে



রায়পুরায় প্রকাশিত সংবাদের প্রতিবাদ

নরসিংদীর রায়পুরা উপজেলার থানাহাটি এলাকার (বর্তমান) এএসপি সোলেমানের নির্দেশে আব্দুল গণির ছেলে ইনতাজ মিয়া ও তার কয়েকজন সহযোগী জোরপূর্বক একই গ্রামের আনোয়ার মিয়ার জমি দখল ও তাদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগে গত বুধবার তার স্ত্রী জোসনা বেগম রায়পুরা প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করেন। যা পরদিন স্থানীয় ও জাতীয় ইলেকট্রনিক, প্রিন্ট ও নিউজ পোর্টালে প্রকাশিত হয়।

প্রকাশিত সংবাদের প্রতিবাদে শুক্রবার সকাল ১০টায় রায়পুরা প্রেস ক্লাবে ইনতাজ মিয়া পরিবার এক প্রতিবাদসভা করে।

এ সময় ইনতাজ মিয়া তার লিখিত বক্তব্যে বলেন, আমার চাচাত ভাই এএসপি সোলেমান ও আমাকে জড়িয়ে সংবাদ সম্মেলন করে বিভিন্ন ইলেকট্রনিক, প্রিন্ট মিডিয়া ও নিউজ পোর্টলে গত ১৭ এপ্রিল মিথ্যা মামলা শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়। যা সম্পূর্ণ মিথ্যা ও আপত্তিকর। এর সাথে চাচাতো ভাই সোলেমানের কোনো সম্পৃক্তা নেই। বিভিন্ন পত্র-পত্রিকায় মিথ্যা সংবাদ প্রচার করে তার সুনাম ও ব্যক্তিত্বকে প্রশ্নবিদ্ধ করার জন্য তারা এসব ষড়যন্ত্র চালাচ্ছে।

তিনি আরো বলেন, আমার বড় ভাই সুলতান মিয়া বৈধ জমির মালিকদের কাছ ১৬ শতাংশ জমি ক্রয় করেন। এর মধ্যে আমাদের দখলে আছে ৮ শতাংশ আর বাকিটুকু আনোয়ার হোসেন জোরপূর্বক দখল করে রেখেছে।

এ সময় তিনি বলেন, আনোয়ার হোসেনের ভাই বোনদের কাছে থেকে আমার ভাই মো. সুলতান মিয়া জায়গা ক্রয় করছেন এর সাথে চাচাত ভাই সোলেমান কোনো ভাবেই জড়িত না। আনোয়ারের স্ত্রীর সকল অভিযোগ মিথ্যা ও বানোয়াট। তিনি আরো বলেন, আনোয়ার হোসেনের ৩ শতাংশ জায়গার মালিক হওয়ার সত্ত্বেও এখানে ৮ শতাংশ জায়গা অবৈধভাবে দখল করে রেখেছে।

এ সময় ইনতাজ মিয়া বলেন এই রকম মিথ্যা ও আপত্তিকর সংবাদের বিরুদ্ধে তীব্র ও প্রতিবাদ জানাচ্ছি এবং বিষয়টি স্থানীয় প্রশাসনের সাহায্য কামনা করছি। 

মন্তব্য