kalerkantho

মঙ্গলবার । ২১ মে ২০১৯। ৭ জ্যৈষ্ঠ ১৪২৬। ১৫ রমজান ১৪৪০

চাঁপাইনবাবগঞ্জে ধর্ষণের অভিযোগ ধামাচাপা দেওয়ায় আটক ৪

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি   

২০ এপ্রিল, ২০১৯ ১৯:৪৫ | পড়া যাবে ২ মিনিটে



চাঁপাইনবাবগঞ্জে ধর্ষণের অভিযোগ ধামাচাপা দেওয়ায় আটক ৪

চাঁপাইনবাবগঞ্জে তৃতীয় শ্রেণির এক শিক্ষার্থীকে ধর্ষণ চেষ্টা ও স্থানীয়ভাবে মীমাংসা করে দেওয়ার ঘটনা ধামাচাপা দেওয়ায় অভিযোগে চারজনকে আটক করেছে গেয়েন্দা পুলিশ।

আটককৃতরা হলো চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার তেররশিয়া গ্রামের আব্দুস সালাম, ইসলামপুর ইউপির ১ ও ২ নম্বার ওয়ার্ডের সদস্য তুফানী আলী ও রেজাউল হক এবং গ্রাম্য মাতাব্বর নাসির উদ্দীন।

আজ শনিবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে প্রেস ব্রিফিং-এ জেলা গোয়েন্দা পুলিশের ওসি বাবুল উদ্দিন সরদার জানান, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ইসলামপুর ইউনিয়নের নয়রশিয়া  গ্রামের একটি পাঠক্ষেতে ৩য় শ্রেণির এক ছাত্রীকে গত ১৮ এপ্রিল সকাল সাড়ে ১০টার দিকে আব্দুস সালাম ধর্ষণের চেষ্টাকালে ছাত্রীর চিৎকারে সে পালিয়ে যায়। পরে ঘটনাটিকে ধামাচাপা দেওয়ার জন্য শুক্রবার স্থানীয়ভাবে ঘটনাটি মীমাংসা করে দেওয়া হয়। ওই মীমাংসার সঙ্গে যুক্ত ছিলেন স্থানীয় ইউপি সদস্য তুফানী আলী, ইউপি সদস্য রেজাউল হক, নাসির উদ্দীন।

বিষয়টি পুলিশের নজরে আসলে গোয়েন্দা পুলিশের একটি দল শনিবার ভোর রাতে ইসলামপুর ইউনিয়নের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করে। এ ঘটনায় নবাবগঞ্জ সদর মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করা হয়েছে। 

মন্তব্য