kalerkantho

বুধবার । ২২ মে ২০১৯। ৮ জ্যৈষ্ঠ ১৪২৬। ১৬ রমজান ১৪৪০

সিঙ্গাইরে বসতঘরে ট্রাক

সিঙ্গাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি   

২০ এপ্রিল, ২০১৯ ১৩:৩৯ | পড়া যাবে ২ মিনিটে



সিঙ্গাইরে বসতঘরে ট্রাক

মানিকগঞ্জের সিঙ্গাইরে একটি ইটবোঝাই ট্রাক সড়ক ছেড়ে বাড়ির সীমানা প্রাচীর ভেঙে বসতঘরে ঢুকে পড়েছে। গতকাল শুক্রবার দিবাগত রাত সাড়ে ৪টার দিকে হেমায়েতপুর-মানিকগঞ্জ সড়কের কিটিংচর এলাকায় এ ঘটনা ঘটে। এতে দুটি ঘর ক্ষতিগ্রস্ত হলেও কেউ হতাহত হয়নি।

স্থানীয় সূত্রে জানা যায়, হেমায়েতপুর-মানিকগঞ্জ সড়কের পাশে কিটিংচর এলাকায় বাড়ি পিয়ার আলী ও তার চাচা মনসুর আলীর। শুক্রবার রাত সাড়ে ৪টার দিকে উপজেলার এএবি কম্পানির ইটবোঝাই একটি ট্রাক (পটুয়াখালি-ট-১১-০০৫৫) নিয়ন্ত্রণ হারিয়ে বাড়ির সীমানা প্রাচীর ভেঙে তাদের বসতঘরে ঢুকে পড়ে। এতে দুটি ঘর ভেঙে যায়। অন্য সময় ঘর দুটিতে বাড়ির লোকজন ঘুমালেও শুক্রবার রাতে কেউ ছিল না। এ কারণে ভাগ্যক্রমে বেঁচে যান তারা।

বাড়ির মালিক পিয়ার আলী জানান, আমার ঘরের দুটি কক্ষের একটিতে পরিবার নিয়ে থাকি অন্যটিতে টেইলার্সের দোকান। মাঝে-মধ্যে দোকানেই ঘুমাতাম। শুক্রবার দিবাগত রাতে কাজ শেষ করে থাকার কক্ষে গিয়ে ঘুমিয়ে পড়ি। রাত সাড়ে ৪টার দিকে বিকট শব্দে হঠাৎ ঘুম ভেঙে যায়। ঘুম থেকে উঠে দেখি বাড়ির সীমানা প্রাচীর ভেঙে একটি ইটবোঝাই ট্রাক ঘরের ভেতর ঢুকে গেছে। এতে আমার ঘরের দোকানের অংশ ও চাচা মনসুর আলী একটি ঘর ক্ষতিগ্রস্ত হয়। ঘটনার সময় ঘরে কেউ না থাকায় হতাহতের ঘটনা ঘটেনি।

মন্তব্য