kalerkantho

বৃহস্পতিবার । ২৩ মে ২০১৯। ৯ জ্যৈষ্ঠ ১৪২৬। ১৭ রমজান ১৪৪০

ছাত্রকে বলাৎকারের অভিযোগে মাদরাসা শিক্ষক গ্রেপ্তার

পঞ্চগড় প্রতিনিধি   

১৯ এপ্রিল, ২০১৯ ০৩:৫৮ | পড়া যাবে ১ মিনিটে



ছাত্রকে বলাৎকারের অভিযোগে মাদরাসা শিক্ষক গ্রেপ্তার

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় ছাত্রকে বলাৎকারের অভিযোগে নুরুজ্জামান (২১) নামে এক হাফেজিয়া মাদরাসা শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকেলে তাকে মাদরাসা থেকে গ্রেপ্তার করা হয়। তার বাড়ি জেলার সদর উপজেলার সাতমেরা ইউনিয়নের শিতলীহাসনা গ্রামে। সে ওই গ্রামের জমসেদ আলীর ছেলে এবং বুড়াবুড়ি রহিমুন্নেসা হাফেজিয়া নুরানী মাদরাসার শিক্ষক।

পুলিশ জানায়, গত বুধবার সকালে ওই হাফেজিয়া মাদরাসা শিক্ষক নুরুজ্জামান মাদরাসার এক ছাত্রকে (১২) নিজ কক্ষে ডেকে নিয়ে এসে বলাৎকার করে। পরে ওই ছাত্র অন্য ছাত্রদের বিষয়টি জানালে তারা তার বাবাকে খবর দেয়। খবর পেয়ে ওই ছাত্রের পরিবারের লোকজন মাদরাসায় এসে পুলিশকে খবর দেন। পরে তেঁতুলিয়া মডেল থানা পুলিশ মাদরাসা থেকে ওই শিক্ষককে গ্রেপ্তার করে। ওই শিক্ষার্থীর বাবা বাদী হয়ে নুরুজ্জামানকে আসামি করে তেঁতুলিয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেন।

তেঁতুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জহুরুল হক জানান, ছাত্রকে বলাৎকারের অভিযোগে থানায় মামলা করা হয়েছে। এ ঘটনায় পুলিশ ওই মাদরাসা শিক্ষককে গ্রেপ্তার করে। পরে তাকে আদালতের মধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। 

মন্তব্য