kalerkantho

শনিবার । ২৫ মে ২০১৯। ১১ জ্যৈষ্ঠ ১৪২৬। ১৯ রমজান ১৪৪০

রায়পুরায় যাত্রীবাহী বাস খাদে, আহত ৪০

রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি   

১৮ এপ্রিল, ২০১৯ ২১:৪৭ | পড়া যাবে ২ মিনিটে



রায়পুরায় যাত্রীবাহী বাস খাদে, আহত ৪০

নরসিংদীর রায়পুরায় ঢাকা-সিলেট মহাসড়কে যাত্রীবাহী একটি বাস খাদে পড়ে আহত হয়েছে অন্তত ৪০জন। এর মধ্যে তিন জনের অবস্থা আশঙ্কাজনক। তাদেরকে উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার বিকালে ঢাকা-সিলেট মহাসড়কের মরজাল চারাবাগ বাজার সংলগ্ন স্থানে এ ঘটনা ঘটে। মুন্সিগঞ্জ সদর থানার লোকমান মিয়ার ছেলে রাকিব (২৬) ও বাসের ড্রাইভার ও সহকারী গুরুতর আহত হন। তাৎক্ষণিকভাবে ড্রাইভার ও সহকারীর পরিচয় জানা যায়নি। আহত অন্যানদের স্থানীয় হাসপাতলগুলোতে চিকিৎসা দেওয়া হচ্ছে।

প্রত্যক্ষদর্শী এই বাসের যাত্রী আমির হোসেন জানান, তারা শাহাজালাল (রঃ) মাজার শরীফ ভ্রমণের উদ্দেশ্যে সকাল ১১টায় মুন্সিগঞ্জ সদর থেকে আনন্দ ইমু পরিবহনের একটি বাসে করে সিলেটে যাচ্ছিলেন। বাসটি ঢাকা-সিলেট মহাসড়কের মরজাল চারাবাগ নামক স্থানে পৌঁছালে হঠাৎ টায়ার পাংচার হয়ে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে বাসে থাকা ৫৫ জন যাত্রীর মধ্যে প্রায় ৪০ জন আহত হন। এদের মধ্যে বাসের ড্রাইভার ও সহকারীসহ এক যাত্রী মারাত্মকভাবে আহত হয়।

রায়পুরা উপজেলা ফায়ার সার্ভিস জানায়, এই দুর্ঘটনায় আহত হয়েছেন বেশ কয়েকজন তবে কেউ নিহত হয়নি। ক্ষতিগ্রস্ত বাসটি উদ্ধারে কাজ চলছে।

মন্তব্য