kalerkantho

সোমবার। ২৭ মে ২০১৯। ১৩ জ্যৈষ্ঠ ১৪২৬। ২১ রমজান ১৪৪০

‘আর যেন কেউ রাফি না হয়’, সুজনের গণসাক্ষরে রায়হানের আর্তি

সোনাগাজী প্রতিনিধি   

১৮ এপ্রিল, ২০১৯ ২১:২৯ | পড়া যাবে ২ মিনিটে



‘আর যেন কেউ রাফি না হয়’, সুজনের গণসাক্ষরে রায়হানের আর্তি

সোনাগাজীতে সুজন (সুশাসনের জন্য নাগরিক) আয়োজিত গণসাক্ষর কর্মসূচীতে অংশ নিয়ে আলোচিত মাদরাসাছাত্রী নুসরাত জাহান রাফির ভাই রাশেদুল হাসান রায়হান বলেন ‘আর যেন কেউ রাফি না হয়’। বোন হারানোর শোকে কাতর রায়হান এর বেশী কিছু বলতে বা লিখতে পারেননি।

বৃহস্পতিবার বিকালে এ কর্মসূচীতে অংশ নেয়া অনেকেই চোখের পানিতে তাদের প্রতিক্রিয়া ব্যক্ত করেন। তারা নুসরাত জাহান রাফির বর্বরোচিত হত্যাকাণ্ডে জড়িতদের দ্রুত ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেন।

সুজন সোনাগাজী শাখা আয়োজিত কর্মসূচীতে সংহতি জানিয়ে বক্তব্য রাখেন জেলা শাখার সাধারণ সম্পাদক ও দৈনিক ফেনীর সময় সম্পাদক মোহাম্মদ শাহাদাত হোসেন, ফেনী প্রেস ক্লাব সাবেক সভাপতি আবু তাহের ভূঁইয়া ও সাধারণ সম্পাদক মাঈনুল ইসলাম রাসেল, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান জান্নাতুল ফেরদৌস মিতা, সোনাগাজী আল হেলাল একাডেমীর প্রধান শিক্ষক আবদুল হক, সুজন ফেনী পৌর শাখার সভাপতি জাহিদ হোসেন বাবলু ও সাধারণ সম্পাদক ইমন উল হক, জাতীয় কবিতা পরিষদ সভাপতি কবি ইকবাল চৌধুরী, মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী নসু, কালের কন্ঠের সোনাগাজী প্রতিনিধি শেখ আবদুল হান্নান, সোনাগাজী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাইফুল আলম হিরণ, প্রথম আলো প্রতিনিধি আমজাদ হোসেন নাহিদ, প্রেস ক্লাব যুগ্ম সম্পাদক ইলিয়াস সুমন ও মুক্তিযোদ্ধা সন্তান নুরুল করিম সাইফুল প্রমুখ।

মন্তব্য