kalerkantho

শনিবার । ২৫ মে ২০১৯। ১১ জ্যৈষ্ঠ ১৪২৬। ১৯ রমজান ১৪৪০

গৌরনদীতে দু’পক্ষের সংঘর্ষ, নারীসহ আহত ৮

গৌরনদী (বরিশাল) প্রতিনিধি   

১৮ এপ্রিল, ২০১৯ ১৯:৩২ | পড়া যাবে ২ মিনিটে



গৌরনদীতে দু’পক্ষের সংঘর্ষ, নারীসহ আহত ৮

জমি নিয়ে বিরোধের জের ধরে বরিশালের গৌরনদীতে দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনায় নারীসহ উভয় পক্ষের আটজন আহত হয়েছে। এই ঘটনায় পুলিশ ঘটনাস্থল থেকে চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার সকালে এই ঘটনা ঘটে। আহতরা হলেন, মজিবর সরদার (৪৮), তার সহোদর হাবিব সরদার (৪৫), জাহাঙ্গীর সরদার (৪০), আলমগীর সরদার (৩৫), ভাইয়ের স্ত্রী রুমা বেগম (৩৫), ও প্রতিপক্ষের কামরুল প্যাদা (৩৫), মীম আকন (২৫)। গুরুতর আহত হাবিব সরদার (৪৫) ও আলমগীর সরদারকে (৩৫) মুমূর্ষু অবস্থায় বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকী আহতদেরকে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। 

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার বাটাজোর ইউনিয়নের বাসুদেবপাড়া গ্রামের মৃত সোহরাব সরদারের ছেলে মজিবর সরদার ও তার সহোদরদের পৈত্রিক সূত্রে প্রাপ্ত বাড়ির পার্শ্ববর্তী জমি নিয়ে একই গ্রামের মৃত সিদ্দিক প্যাদার ছেলে কামরুল প্যাদা ও তার সহোদরদের সাথে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। গতকাল সকাল ৮টার মজিবর সরদার তার ছোট ভাইদের নিয়ে ওই জমিতে হালচাষ শুরু করে। এই ঘটনা জানতে পেয়ে প্রতিপক্ষ কামরুল প্যাদা তার লোকজন ধারালো অস্ত্র ও লাঠি নিয়ে জমিতে হালচাষরত মজিবর সরদার ও তার সহোদরদের ওপর হামলা চালায়। এ সময় উভয় পক্ষ সংঘর্ষে লিপ্ত হলে নারীসহ উভয় পক্ষের আটজন আহত হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম সরোয়ার জানান, ‘হামলা ও সংঘর্ষের ঘটনায় পুলিশ এ পর্যন্ত চার জনকে আটক করেছে। তারা হলেন, কামরুল প্যাদা (৩৫), নজরুল প্যাদা (৩৩), রিমন প্যাদা (৩১), তুষার আকন (২৮)। অপরদিকে হামলায় আহতদের চিকিৎসা দেয়া হচ্ছে। সেই সাথে মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।’

মন্তব্য