kalerkantho

মঙ্গলবার । ২১ মে ২০১৯। ৭ জ্যৈষ্ঠ ১৪২৬। ১৫ রমজান ১৪৪০

সৈয়দপুরে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সাউন্ড সিস্টেম বিতরণ

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি   

১৮ এপ্রিল, ২০১৯ ১৭:৩৮ | পড়া যাবে ২ মিনিটে



সৈয়দপুরে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সাউন্ড সিস্টেম বিতরণ

নীলফামারীর সৈয়দপুরে ৬৯টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৮৮সেট সাউন্ড সিস্টেম বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে প্রাথমিক শিক্ষা অধিদফতরের পিইডিপি- ৪ প্রকল্পের আওতায় সাউন্ড সিস্টেমগুলো বিতরণ করা হয়।

সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এস. এম. গোলাম কিবরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের হাতে সাউন্ড সিস্টেমগুলো প্রদান করেন। 

এসময় সৈয়দপুর উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. শাহ্জাহান মন্ডল, সহকারি উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. জাকির হোসেন সরকার, মোছা. মুসারাত জাহান, বানিয়াপাড়া আজিজিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ব্যবস্থাপন কমিটির সভাপতি সাংবাদিক এম. ওমর ফারুক ও প্রধান শিক্ষক মোহাম্মদ ইলিয়াছ, রাজ্জাকিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. সামসুল আলম, রামকৃষ্ণ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ওবায়দুর রহমান চৌধুরী, নয়াবাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মির্জা জহুরা আক্তার, রহ্মতুল্ল্যাহ্ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মোছা. হাফিজা বেগম, সাংবাদিকসহ অন্যান্য বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও শিক্ষিকারা উপস্থিত ছিলেন।

উপজেলা শিক্ষা দপ্তর সূত্রে জানা গেছে, সৈয়দপুর উপজেলার পাঁচটি ইউনিয়ন ও পৌর এলাকায় ৭৮টি সরকারি প্রাথমিক বিদ্যালয় রয়েছে। তার মধ্যে ৬৯টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৮৮সেট সাউন্ড সিস্টেম বিতরণ করা হয়। এর আগে উপজেলা অন্যান্য বিদ্যালয়গুলোতে মাল্টিমিডিয়া প্রজেক্টরসহ সাউন্ড সিস্টেম বিতরণ করা হয়েছে।

মন্তব্য