kalerkantho

শুক্রবার । ২৪ মে ২০১৯। ১০ জ্যৈষ্ঠ ১৪২৬। ১৮ রমজান ১৪৪০

মাদকসেবীদের ধরিয়ে দেওয়ায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে জখম

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি   

১৮ এপ্রিল, ২০১৯ ১৬:৫৪ | পড়া যাবে ২ মিনিটে



মাদকসেবীদের ধরিয়ে দেওয়ায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে জখম

পাবনার ভাঙ্গুড়ায় মাদকসেবীদের ধরিয়ে দেওয়ার জেরে ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি ইশতিয়াক লিমন (২৭) কে পিটিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। বুধবার রাত আটটার দিকে উপজেলার চরভাঙ্গুড়া গ্রামের খাঁ পাড়া মোড়ে এ হামলার ঘটনা ঘটে।

আহত লিমন উপজেলার দিলপাশার ইউনিয়নের বেতুয়ান ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় লিমনের বাবা আসাদুজ্জামান বাদী হয়ে ভাঙ্গুড়া থানায় অভিযোগ দায়ের করেছেন। 

অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত একবছর আগে উপজেলার চরভাঙ্গুড়া গ্রামের সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পরিত্যক্ত একটি কক্ষে রাতে আড্ডা দেওয়ার সময় ওই গ্রামের কয়েকজন বখাটে মাদক সেবন করছিল। এসময় মাদক সেবনের বিষয়টি থানায় জানায় লিমন। এতে পুলিশ অভিযান চালিয়ে চরভাঙ্গুড়া গ্রামের রবিউল করিমের ছেলে ইমরান আলী সহ পাঁচজনকে আটক করে। পরে তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়। কিছুদিন পর জামিনে মুক্তি পেয়ে ইমরান ও তার বন্ধুরা লিমনকে হুমকি দিতে শুরু করে। একপর্যায়ে বুধবার রাতে লিমন, ইমরান, আশিক, শিমুল ও আক্তার সহ দশ থেকে বারোজন পাইপ দিয়ে পিটিয়ে জখম করে পালিয়ে যায়। এতে লিমনের মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত পায়। পরে স্থানীয়রা লিমনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। 

এদিকে ঘটনার পর লিমনের পিতা আসাদুজ্জামান বাদী হয়ে ইমরান, আশিক, শিমুল ও আক্তার সহ দশ থেকে বারোজনকে অভিযুক্ত করে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগের বিষয়টি নিশ্চিত করেছেন ভাঙ্গুড়া থানার উপ-পরিদর্শক (এসআই) হাসান শেখ। তিনি জানান, ‘প্রাথমিকভাবে তদন্ত করে ঘটনার সত্যতা পাওয়া গেছে। তবে আরো অনুসন্ধান করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।’

মন্তব্য