kalerkantho

শুক্রবার । ২৪ মে ২০১৯। ১০ জ্যৈষ্ঠ ১৪২৬। ১৮ রমজান ১৪৪০

সাভারের বলিয়াপুরে জবাইয়ের ভয় দেখিয়ে ডাকাতি

নিজস্ব প্রতিবেদক   

১৮ এপ্রিল, ২০১৯ ১৪:৩৫ | পড়া যাবে ২ মিনিটে



সাভারের বলিয়াপুরে জবাইয়ের ভয় দেখিয়ে ডাকাতি

রাজধানীর উপকণ্ঠ সাভারের বলিয়াপুর কোন্ডা গ্রামে ভয়ঙ্কর ডাকাতির শিকার হয়ে নিঃস্ব হয়েছে একটি পরিবার। গতকাল বুধবার দিবাগত রাতে অস্ত্রসস্ত্র নিয়ে ডাকাতরা বাড়ির সবাইকে জিম্মি করে স্বর্ণালংকার, নগদ টাকাসহ কয়েক লাখ টাকার মূল্যমান জিনিসপত্র লুটে নিয়ে যায়।  

বাড়ির মালিক মো. জাবেদ আলী কালের কণ্ঠকে বলেন, ‘বুধবার গভীর রাতে অস্ত্রধারী ১০ ধেতে ১২ জনের ডাকাত দলটি বাড়ির দরজা ভেঙে বাড়িতে হানা দেয়। তারা আমাদেও অস্ত্রেও মুখে জিম্মি করে চাবি ছিনিয়ে নিয়ে আলমারির খুলে স্বর্ণালংকার ও নগদ দেড় লাখ টাকা এবং ঘরের দামি জিনিসপত্র ও এটিএম কার্ড নিয়ে যায়। ওই সময় ডাকাত দলটি আশপাশের এলাকার বাড়ির গেট বাইওে থেকে তালা মেওে এমন ভয়ঙ্কর ডাকাতি করে যায়। 

জাবেদ আলীর স্ত্রী সুরমা বেগম বেগম কান্নাজড়িত কণ্ঠে বলেন, ‘আলমারির চাবি দিতে না চাইলে চাপাতি দিয়ে জবাই করার চেষ্টা করে, ভয়ে চাবি দিয়ে দেই। 

এলাকাবাসীর অভিযোগ, কয়েক মাস ধরেই সাভারের বলিয়াপুরের কোন্ডা এলাকাসহ আশপাশের বেশ কয়েকটি এলাকায় ডাকাতি হয়ে আসলেও পুলিশ কোন ব্যবস্থা নিচ্ছে না। ডাকাতির কারণে এলাকার মানুষ অতিষ্ট হয়ে পুলিশের সহযোগীতা চেয়েও পায়নি বলে অভিযোগ করেন এলাকাবাসী।

মন্তব্য