kalerkantho

বুধবার । ২২ মে ২০১৯। ৮ জ্যৈষ্ঠ ১৪২৬। ১৬ রমজান ১৪৪০

ফেনীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

ফেনী প্রতিনিধি   

১৮ এপ্রিল, ২০১৯ ১৪:৩৩ | পড়া যাবে ২ মিনিটে



ফেনীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

ফেনীতে পৃথক সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার ভোরে দাগনভূঞায় অ্যাম্বুলেন্স ও কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষে মো. সাগর (১৫) নামে এক অ্যাম্বুলেন্স হেলপার নিহত হয়েছে। ফেনী-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের মুক্তার বাড়ি সংলগ্ন কাশবন কমিউনিটি সেন্টার সামনে এ ঘটনা ঘটে। নিহত সাগর দাগনভূঞার ইয়াকুবপুর ইউনিয়নের মধ্যম চন্দ্রপুর এলাকার বরইয়া গ্রামের মো. সুমনের ছেলে।

দাগনভূঞা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালেহ আহমেদ পাঠান জানান, ফেনী-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের মুক্তার বাড়ি দরজা সংলগ্ন কাশবন কমিউনিটি সেন্টার সামনে নোয়াখালী থেকে চট্টগ্রামগামী অ্যাম্বুলেন্সের সাথে চট্টগ্রাম থেকে লক্ষ্মীপুরগামী ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে অ্যাম্বুলেন্স হেলপার সাগর নিহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতেল লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। পুলিশ ঘটনাস্থল থেকে ক্ষতিগ্রস্ত অ্যাম্বুলেন্স ও ট্রাকটি আটক করলেও ট্রাকচালক ও হেলপার পালিয়ে যায়। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

এদিকে মুহুরীগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) মাহবুব আলম জানান, বৃহস্পতিবার দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের খাইয়ারা এলাকায় দ্রুতগামী ট্রাকের চাপায় এক পথচারী নিহত হয়েছেন। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী জেলা সদর হাসপতাল মর্গে প্রেরণ করেছে। 

তবে পুলিশ নিহতের পরিচয় জানাতে পারেনি। দুর্ঘটনার পর ট্রাকটি পালিয়ে যাওয়ায় কাউকে আটক করতে পারেনি বলে জানিয়েছে পুলিশ।

মন্তব্য