kalerkantho

শুক্রবার । ২৪ মে ২০১৯। ১০ জ্যৈষ্ঠ ১৪২৬। ১৮ রমজান ১৪৪০

রাজাপুরে যুবকের লাশ উদ্ধার

রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধি   

১৮ এপ্রিল, ২০১৯ ১২:৫৯ | পড়া যাবে ১ মিনিটে



রাজাপুরে যুবকের লাশ উদ্ধার

ঝালকাঠির রাজাপুরে রাজ্জাক হাওলাদার (২০) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার সকালে উপজেলার গালুয়া ইউনিয়নের দুর্গাপুর গ্রাম থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত রাজ্জাক দুর্গাপুর গ্রামের মোফাজ্জেল হাওলাদারের ছেলে। তিনি পেশায় একজন রিকশাচালক ছিলেন।

নিহতের বড়ভাই মো. আজমল হাওলাদার জানায়, বুধবার রাতের খাবার খেয়ে ঘরের সামনের বারান্দায় ঘুমায় রাজ্জাক। বৃহস্পতিবার সকালে মা ফজরের নামাজ পড়তে উঠে রাজ্জাককে বিছানায় না দেখে খোঁজ করতে থাকেন। পরে ঘরের পাশেই নির্মাণাধীন একটি ঘরের আড়ার সাথে ঝুলন্ত অবস্থায় রাজ্জাককে দেখতে পেয়ে সবাইকে জানায়। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

কী কারণে রাজ্জাক আত্মহত্যা করেছে সে বিষয়ে কিছু জানাতে পারেনি নিহতের স্বজনরা। তবে স্থানীয়রা বলছেন, রাজ্জাক সহজ-সরল প্রকৃতির ভালো ছেলে ছিল। তার কোনো শত্রু নেই। পারিবারিক অথবা ব্যক্তিগত কোনো বিষয়ে অভিমান থেকে রাজ্জাক আত্মহত্যা করে থাকতে পারেন।

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহিদ হোসেন বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝালকাঠি মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য