kalerkantho

রবিবার । ১৫ ডিসেম্বর ২০১৯। ৩০ অগ্রহায়ণ ১৪২৬। ১৭ রবিউস সানি                    

নড়াইলে ট্রাফিক সচেতনতামূলক আলোচনায় পুলিশ সুপার

স্কুল শিক্ষার্থীদের মোটরসাইকেল না চালানোর পরামর্শ

নড়াইল প্রতিনিধি   

১৮ এপ্রিল, ২০১৯ ১২:২১ | পড়া যাবে ১ মিনিটে



স্কুল শিক্ষার্থীদের মোটরসাইকেল না চালানোর পরামর্শ

স্কুলের শিশুদের মোটরসাইকেল না চালানোর জন্য নির্দেশনা দিয়েছেন নড়াইলের পুলিশ সুপার। জাতীয় পুলিশ ট্রাফিক পক্ষ ২০১৯ পালনের অংশ হিসেবে নড়াইল সরকারি উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে ট্রাফিক সচেতনতামূলক আলোচনায় ও লিফলেট বিতরণ অনুষ্ঠানে তিনি এই নির্দেশ দেন।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সকাল ৮টায় শিক্ষার্থীদের জাতীয় সংগীত সমাবেশ শেষে পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন ছাত্রদের ট্রাফিক আইন মেনে চলার আহ্বান জানান। এ সময় স্কুলছাত্রদের অপরিণত বয়সে মোটরসাইকেল চালানো যাবে না বলে নির্দেশ দেন তিনি। স্কুল শিক্ষার্থীদের অন্যতম বাহন বাইসাইকেল চালানোর সময় ট্রাফিক আইন মেনে সতর্কভাবে চলাচলের উপদেশ দিয়ে এ ব্যাপারে প্রতিটি ক্লাসে ছাত্রদের সচেতন করার জন্য শিক্ষকদের প্রতি আহ্বান জানান তিনি। এ সময় অভিভাবকদের উদ্দেশে পুলিশ সুপার বলেন, অপরিণত বয়সের ছেলেদের মোটরসাইকেল কিনে দিলে তা দুর্ঘটনা এবং মৃত্যুঝুঁকি বাড়াতে পারে।

পরে ছাত্রদের মাঝে ট্রাফিক সচেতনতামূলক লিফলেট বিতরণ করেন পুলিশ সুপার। এ সময় বিদ্যালয়ের প্রধান শিক্ষক মহিতোষ কুমার দে, সহকারী প্রধান শিক্ষক ইদ্রিস আলী, সহকারী শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।  

মন্তব্য



সাতদিনের সেরা