kalerkantho

বৃহস্পতিবার । ২৩ মে ২০১৯। ৯ জ্যৈষ্ঠ ১৪২৬। ১৭ রমজান ১৪৪০

শরীয়তপুরে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

শরীয়তপুর প্রতিনিধি   

১৮ এপ্রিল, ২০১৯ ০০:১১ | পড়া যাবে ২ মিনিটে



শরীয়তপুরে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

প্রতীকী ছবি

শরীয়তপুরের সদর উপজেলার বাইশরশি গ্রামে পুকুরে গোসল করতে গিয়ে পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু হয়েছে। এরা হলেন, আবুল বাশার বেপারীর ছেলে তানজিদ (৬) ও তারই আপন ভাই আ. করিম বেপারীর ছেলে তাহসিন (৫)। এ ঘটনায় পুরো এলাকায় শোকের ছায়া নেমে আসে।

জানা যায়, বুধবার দুপুরে শরীয়তপুর সদর উপজেলার বাইশরশির গ্রামের ইয়াছিন ফকিরের বাড়ির পুকুরে বন্ধুদের সঙ্গে দলবেঁধে গোসল করতে যায় তানজিদ (৬) ও চাচাতো ভাই তাহসিন। গোসল শেষে সঙ্গে থাকা অন্যান্য শিশুরা বাড়ি ফিরে যায়। ওরা দু'জন বাড়ি না ফেরায় পরিবারের লোকজন তাদের খোঁজাখুঁজি শুরু করে। এ সময় ওদের সহপাঠী এক শিশু জানায় ওরা ইয়ছিন ফকিরের পুকুরে গোসল করতে গিয়েছিল। 

পরে ওই পুকুরে খুঁজতে গিয়ে ৩টার দিকে দু'জনেরই মৃতদেহ পাওয়া যায়। পরে স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত্যু ঘোষণা করে। এ ঘটনার পর পুরো এলাকায় শোকের ছায়া নেমে আসে। খবর পেয়ে শত শত লোক ওই বাড়িতে ভিড় জমায়। বাদ এশা নামাজের পর শিশুদের জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে। 

বাইশরশি গ্রামের হাচান বেপারী বলেন, ওরা দুজন দুপুরে পাশের বাড়ির পুকুরে গোসল করতে গিয়ে পানিতে ডুবে মারা যায়। অনেক খোঁজাখুঁজির পরে তাদের মৃতদেহ পাওয়া যায়। বাদ ঈশা জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

পালং মডেল থানার ওসি (তদন্ত) হুমায়ুন কবীর বলেন, শিশু মৃত্যুর খবর পাইনি। এ ব্যাপারে আমি কিছুই জানি না।

মন্তব্য