kalerkantho

বুধবার । ১১ ডিসেম্বর ২০১৯। ২৬ অগ্রহায়ণ ১৪২৬। ১৩ রবিউস সানি     

পাকুন্দিয়ায় ঘুড়ি উৎসব

পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি   

১৬ এপ্রিল, ২০১৯ ১৬:০৪ | পড়া যাবে ২ মিনিটে



পাকুন্দিয়ায় ঘুড়ি উৎসব

আবহমান বাংলার ঐতিহ্যকে লালন করা ও বাংলা নববর্ষ উপলক্ষে কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় ঘুড়ি উৎসব ও প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার বেলা ১১টায় মঙ্গলবাড়িয়া বঙ্গবন্ধু সমাজকল্যাণ পরিষদের উদ্যোগে মঙ্গলবাড়িয়া লিচু বাগানসংলগ্ন মাঠে এ ঘুড়ি ওড়ানো উৎসব ও প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। 

সংগঠনটির সভাপতি কবি আসিফুজ্জামান খন্দকারের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ঘুড়ি উৎসব প্রতিযোগিতার উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম রেনু। এ প্রতিযোগিতায় উপজেলার বিভিন্ন এলাকা থেকে ৪০ জন প্রতিযোগী অংশ নেয়। এতে প্রথম স্থান অর্জন করে পাকুন্দিয়া গ্রামের ফারুক, দ্বিতীয় হয় মঙ্গলবাড়িয়া গ্রামের নবীন ও তৃতীয় স্থান অর্জন করে একই গ্রামের আহসান।

ঘুড়ি উৎসব প্রতিযোগিতায় উপস্থিত ছিলেন পাকুন্দিয়া প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আছাদুজ্জামান খন্দকার, জেলা ছাত্রলীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক শাহ মোহাম্মদ ফয়জুল্লাহ ফয়সাল, সমাজসেবক শফিকুল ইসলাম ও আয়োজক সংগঠনের নৌফেল খন্দকার, গোলাপ মিয়া, জাকির হোসেন হৃদয়, সুমন আহমেদ, তোফায়েল আহমেদ, আরিফুল ইসলাম, আবু কাউসার, আরাফাত রহমান নাজীব প্রমুখ। 

ঘুড়ি প্রতিযোগিতা উপভোগ করতে এলাকার শত শত উৎসুক জনতা ও নারী-পুরুষ মঙ্গলবাড়িয়া মাঠে ভিড় করেন। 

মন্তব্য



সাতদিনের সেরা