kalerkantho

রবিবার । ২০ অক্টোবর ২০১৯। ৪ কাতির্ক ১৪২৬। ২০ সফর ১৪৪১                

মাদক ও সন্ত্রাসমুক্ত সমাজ গড়তে খেলাধুলার বিকল্প নেই

রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি   

২৭ মার্চ, ২০১৯ ০০:৫১ | পড়া যাবে ২ মিনিটে



মাদক ও সন্ত্রাসমুক্ত সমাজ গড়তে খেলাধুলার বিকল্প নেই

ছবি: কালের কণ্ঠ

নরসিংদীর রায়পুরায় সাবেক সেনা কর্মকর্তা ও মামদিরকান্দি চ্যালেঞ্জার ক্রিকেট ক্লাবের অধিনায়ক মো. ইমন হোসেন বারিক বলেন, দেহ ও মনকে সুস্থ রাখতে পড়াশোনার পাশাপশি খেলাধুলায়ও অংশগ্রহণ করা উচিত। সমাজে চুরি, মাদকসহ বিভিন্ন অপরাধ রেড়েই চলছে। এর জন্য মাদক ও সন্ত্রাসমুক্ত সমাজ গড়তে খেলাধুলার কোনো বিকল্প নেই।

মঙ্গলবার বিকেল ৪টায় উপজেলার পাড়াতলীর কাচারিকান্দি নয়াহাটি মাঠে অনুষ্ঠিত মহান স্বাধীনতা দিবস উপলক্ষে কাচারিকান্দি দক্ষিণপাড়া বন্ধু স্পোর্টিং ক্লাবের আয়োজিত ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলায় তিনি এ মন্তব্য করেন।

উক্ত ক্রিকেট টুর্নামেন্টে কাচারিকান্দি বন্ধু স্পোর্টিং ক্লাব ও সিংরাপুর ক্রিকেট একাদশের এর মধ্যে ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়। প্রথমেই টসে জিতে নির্ধারিত ১৫ ওভার শেষে ৮ উইকেট হারিয়ে সিংরাপুর ক্রিকেট একাদশ সংগ্রহ করেন ১৩৩ রান। অপরদিকে কাচারিকান্দি বন্ধু স্পোর্টিং ক্লাব ১৩৪ রানের টার্গেট তাড়া করতে নেমে ৫.৫ বল খেলে ২ উইকেট হারিয়ে সংগ্রহ করে ২৯ রান। এরপর বৈরী আবহাওয়ার কারণে শেষ পর্যন্ত ম্যাচটি আর মাঠে গড়ায়নি। খেলায় ধারা ভাষ্যকার ছিলেন বিএলএসসিএ-মিরপুর এর সদস্য মো. ইব্রাহিম খলিল। 
 
কাচারিকান্দির বিশিষ্ট সমাজ সেবক আব্দুল মালেকের সভাপতিত্বে ম্যাচটি উদ্বোধন করেন শাহ আলম খন্দকার শিশু, পৃষ্ঠপোষকতা করেন ডা. মো. নাসির।

এ সময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রায়পুরা পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো. রমজান খন্দকার, পাড়াতলী ইউপি সদস্য মো. মোহন, সদস্য মো. মজিবুর রহমান, পাড়াতলী ৬নং ওয়ার্ড যুবলীগ সভাপতি মো. মোখলেছুর রহমান, পাড়াতলী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রতন মিয়া, ময়না মেম্বার, কামাল মিয়া, মোশারফ হোসেন সাগর, শাহ আলম, মনির হোসেন প্রমুখ।  

মন্তব্য



সাতদিনের সেরা