kalerkantho

সোমবার । ০৯ ডিসেম্বর ২০১৯। ২৪ অগ্রহায়ণ ১৪২৬। ১১ রবিউস সানি ১৪৪১     

উলিপুরে বিভিন্ন কর্মসূচিতে স্বাধীনতা দিবস পালিত

উলিপুর (কুড়িগ্রাম) প্রতিনিধি   

২৬ মার্চ, ২০১৯ ১৮:৪৮ | পড়া যাবে ২ মিনিটে



উলিপুরে বিভিন্ন কর্মসূচিতে স্বাধীনতা দিবস পালিত

কুড়িগ্রামের উলিপুর উপজেলা প্রশাসনের আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে পালিত হয়েছে।

আজ মঙ্গলবার দিনব্যাপী কর্মসূচির মধ্যে প্রত্যুষে ৩১ বার তোপধ্বনী, ভোর ৬ টায় কেন্দ্রীয় শহীদ মিনার, একাত্তরের গণকবর ও স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ, সূর্যদয়ের সাথে সাথে সকল সরকারি, আধাসরকারি, স্বায়ত্বশাসিত ও বেসরকারি অফিস ভবনে জাতীয় পতাকা উত্তোলন, শেখ রাসেল মিনি স্টেডিয়ামে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন, বীর মুক্তিযোদ্ধা, পুলিশ, আনসার ও ভিডিপি, কাব, স্কাউটস, শিক্ষা প্রতিষ্ঠান সংগঠনসমুহের সমাবেশ, আনুষ্ঠানিক কুচকাওয়াজ, ডিসপ্লে ও পুরস্কার বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল কাদেরের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন কুড়িগ্রাম-৩ (উলিপুর) আসনের সংসদ সদস্য অধ্যাপক এম এ মতিন, নবনির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম হোসেন মন্টু, অতিরিক্ত পুলিশ সুপার ‘খ’ অঞ্চল আল মাহমুদ হাসান, নবনির্বাচিত উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও উলিপুর প্রেসক্লাব সভাপতি আবু সাঈদ সরকার, নবনির্বাচিত মহিলা ভাইস চেয়ারম্যান রিপা সরদার, মহিলা ভাইস চেয়ারম্যান তাহমিনা বেগম রুবি, জেলা পরিষদ সদস্য শিউলী বেগম, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এরশাদ-ই-হাবিব মোফা, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আলহাজ্ব এম ডি ফয়জার রহমান, উপজেলা কৃষি অফিসার সাইফুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সুভাষ চন্দ্র সরকার, উপজেলা প্রাণি সম্পদ অফিসার আব্দুল আজিজ প্রধান, উপেজলা সমাজসেবা অফিসার মো. তোফাজ্জেল হক, থানা অফিসার ইনচার্জ মোয়াজ্জেম হোসেন, উপজেলা শিক্ষা অফিসার মোজাম্মেল হক শাহ্, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুর রব, উপজেলা যুব উন্নয়ন অফিসার মো. মনিরুজ্জামান, উলিপুর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সহকারী অধ্যাপক জাহাঙ্গীর আলম সরদার প্রমূখ।

এ ছাড়া বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা, বাদ যোহর জাতির শান্তি, সমৃদ্ধি ও অগ্রগতি কামনা করে মসজিদ, মন্দির ও অন্যান্য উপাসনালয়ে মোনাজাত এবং প্রার্থনা, হাসপাতাল, এতিমখানায় উন্নতমানের খাবার পরিবেশন, রচনা, কবিতা আবৃত্তি ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

মন্তব্য



সাতদিনের সেরা