kalerkantho

শনিবার  । ১৯ অক্টোবর ২০১৯। ৩ কাতির্ক ১৪২৬। ১৯ সফর ১৪৪১                     

বেনাপোল ও শার্শায় মহান স্বাধীনতা দিবস উদযাপিত

বেনাপোল (যশোর) প্রতিনিধি   

২৬ মার্চ, ২০১৯ ১৭:০০ | পড়া যাবে ২ মিনিটে



বেনাপোল ও শার্শায় মহান স্বাধীনতা দিবস উদযাপিত

বিনম্র শ্রদ্ধা আর যথাযোগ্য মর্যাদায় যশোরের বেনাপোল ও শার্শায় মহান স্বাধীনতা দিবস বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে পালিত হয়েছে। মঙ্গলবার সকালে স্বাধীনতা দিবসের প্রথম প্রহরে বেনাপোল কাগজপুকুর শহীদ স্মৃতিসৌধে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে দিবসটির শুভ সূচনা করা হয়।

এদিন সকালে শহীদ স্মৃতিসৌধে ফুল দিয়ে শ্রদ্ধা জানান যশোর-১ (শার্শা) আসনের সাংসদ শেখ আফিল উদ্দিন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, স্থানীয় রাজনীতিক, সামাজিক ও শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে শহীদ মিনারে পূস্পমাল্য অর্পণ করা হয়। পুষ্পার্ঘ অর্পণ শেষে শহীদদের রুহের মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়।

সকাল ৮টায় ঐতিহ্যবাহী বেনাপোল ফুটবল মাঠ ও নাভারণস্থ সকল শিক্ষা প্রতিষ্ঠান সমন্বয়ে নাভারণ বুরুজবাগান পাইলট মাধ্যমিক বিদ্যালয় মাঠে ও শার্শা উপজেলা স্টেডিয়াম মাঠে বিভিন্ন শিক্ষা-প্রতিষ্ঠানের অংশগ্রহণে কুচকাওয়াজ ও শারীরিক কসরত এবং চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

এ সময় অংশগ্রহণকারী বিভিন্ন শিক্ষা-প্রতিষ্ঠানকে পুরস্কার দেওয়া হয়। শার্শা উপজেলা প্রশাসনের আয়োজনে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও বেনাপোল পৌর স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাংসদ শেখ আফিল উদ্দিন।

এসব অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান সিরাজুল হক মঞ্জু, নির্বাহী অফিসার পুলক কুমার মন্ডল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ নুরুজ্জামান, যুবলীগের সাংগঠনিক সম্পাদক মেহেদি হাসান, শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম মসিউর রহমান, বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবু সালেহ মাসুদ করিম, বেনাপোল ফায়ার সার্ভিস স্টেশনের প্রধান তৌহিদুর রহমান, পৌর আওয়ামী লীগের সভাপতি এনামুল হক মুকুল, সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, বেনাপোল ইউপি চেয়ারম্যান বজলুর রহমান, বিশিস্ট ব্যবসায়ী আলহাজ শামছুর রহমান, মুক্তিযোদ্ধা, রাজনৈতিক, সাংবাদিক ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানরা।

মন্তব্য



সাতদিনের সেরা