kalerkantho

বুধবার । ১৬ অক্টোবর ২০১৯। ১ কাতির্ক ১৪২৬। ১৬ সফর ১৪৪১       

নোয়াখালীতে মাদরাসা ছাত্র হত্যার প্রধান আসামি গ্রেপ্তার

কারাগারে প্রেরণ

নিজস্ব প্রতিবেদক, নোয়াখালী   

২৬ মার্চ, ২০১৯ ০৫:০৩ | পড়া যাবে ২ মিনিটে



নোয়াখালীতে মাদরাসা ছাত্র হত্যার প্রধান আসামি গ্রেপ্তার

ছবি: কালের কণ্ঠ

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় মাদরাসা শিক্ষার্থী মেহেরাজ হোসেন জিসান (৭) কে অপহরণ করে হত্যার প্রধান আসামি মো. আবদুর রহিম রনিকে রবিবার রাতে বেগমগঞ্জ উপজেলা থেকে গ্রেপ্তার করা হয়। তাকে সোমবার বিকালে আদালতে নেয়ার পর, বেগমগঞ্জ আমলী আদালত-৩ এর বিচারক মাসফিকুল হক ১৬৪ ধারায় তার জবানবন্দি রেকর্ড করেন এবং তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন। গ্রেপ্তারকৃত মো. আবদুর রহিম রনি (২১) জেলার বেগমগঞ্জ উপজেলার জিরতলি ইউনিয়নের দৌলতপুর গ্রামের নুরুল আমিনের ছেলে। 

নোয়াখালী জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবুল খায়ের জানান, মোবাইল ট্র্যাকিং করে, গোয়েন্দা পুলিশের বিশেষ দল মাদরাসা শিক্ষার্থী মেহেরাজ হোসেন জিসান হত্যা মামলার মূল আসামি মো. আবদুর রহিম রনিকে রবিবার রাতে গ্রেপ্তার করা হয়। আজ সোমবার বিকেলে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে চাইলে, তাকে আদালতে পাঠানো হয়। আদালতে দোষ স্বীকার করে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয় রনি। 

উল্লেখ্য, মেহরাজ হোসেন বেগমগঞ্জ উপজেলার জিরতলী ইউনিয়নের প্রবাসী সোলেমানের ছেলে। গত শনিবার জিসান প্রতিদিনের মতো মাদরাসায় যাওয়ার পর, আর বাড়ি ফেরেনি। নিখোঁজের ২ দিন পর তার লাশ সদর উপজেলার নোয়ান্নই ইউনিয়নের শাহাদাতপুর গ্রামের একটি পতিত জমি থেকে উদ্ধার করে পুলিশ। 

মন্তব্য



সাতদিনের সেরা