kalerkantho

শনিবার  । ১৯ অক্টোবর ২০১৯। ৩ কাতির্ক ১৪২৬। ১৯ সফর ১৪৪১                     

রংপুরে তিন ইয়াবাসেবীকে হাতেনাতে ধরেও ছেড়ে দিয়েছে পুলিশ!

রংপুর অফিস   

২৬ মার্চ, ২০১৯ ০৪:৫৪ | পড়া যাবে ২ মিনিটে



রংপুরে তিন ইয়াবাসেবীকে হাতেনাতে ধরেও ছেড়ে দিয়েছে পুলিশ!

মাদক আইনে ইয়াবা সেবন দণ্ডনীয় অপরাধ হলেও রংপুরের মিঠাপুকুর উপজেলায় ইয়াবা সেবনের সময় তিন যুবককে হাতেনাতে ধরার পরও ছেড়ে দেওয়ার অভিযোগ উঠেছে পুলিশের বিরুদ্ধে। গতকাল সোমবার মিঠাপুকুর উপজেলার মির্জাপুর ইউনিয়নের ইসলামপুর গ্রামের বেলতলী বাজারে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ইয়াবা সেবন করার সময় গতকাল স্থানীয় সবুজ (২৫), নয়ন এবং শুভকে (২১) বেলতলী বাজার থেকে আটক করে। পরে স্থানীয় ইউনিয়ন পরিষদ মেম্বার শাহজাদা এবং সাবেক ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মোস্তাফিজুর রহমান লাজু আটককৃতদের ছাড়িয়ে নিয়ে যান। আরেক প্রত্যক্ষদর্শী মিলন জানান, পুলিশ আটককৃতদের ছেড়ে দিলেও পরবর্তী সময়ে সবুজের বাসায় অভিযান চালায়ে সেখান থেকে ৩০ বোতল ফেনসিডিল উদ্ধার করে।

এ ব্যাপারে বৈরাতি হাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মমিনুল ইসলাম তিন ইয়াবাসেবীকে আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, তাদের আটকের পর বাজারের লোকজন লোক ক্ষুব্ধ হয়ে ওঠে এবং তাদের তোপের মুখে একপর্যায়ে আটক তিন ইয়াবাসেবীকে ছেড়ে দিতে বাধ্য হয় পুলিশ। পরবর্তী সময়ে পুলিশ ইয়াবসেবী সবুজের বাসায় অভিযান চালিয়ে ৩০ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে। ওই তিন মাদকসেবীকে আটকের জন্য পুলিশ চেষ্টা চলাচ্ছে বলেও জানিয়েছেন এসআই মমিনুল ইসলাম।

মন্তব্য



সাতদিনের সেরা