kalerkantho

রবিবার । ২০ অক্টোবর ২০১৯। ৪ কাতির্ক ১৪২৬। ২০ সফর ১৪৪১                

আক্কেলপুরে অগ্নিকাণ্ডে বসতঘর ভস্মীভূত

আক্কেলপুর (জয়পুরহাট) প্রতিনিধি   

২৪ মার্চ, ২০১৯ ২০:৩৬ | পড়া যাবে ২ মিনিটে



আক্কেলপুরে অগ্নিকাণ্ডে বসতঘর ভস্মীভূত

জয়পুরহাটের আক্কেলপুর উপজেলায় রান্না ঘর থেকে আগুন লেগে একটি বসতঘর পুড়ে গেছে। আজ রবিবার দুপুরে উপজেলার রুকিন্দীপুর ইউনিয়নের পশ্চিম আওয়ালগাড়ি গ্রামে এ ঘটনা ঘটে। স্থানীয় লোকজন ও আক্কেলপুর ফায়ার সার্ভিস স্টেশনের একটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনেন। তবে এতে কেউ হতহত হয়নি বলে ওই পরিবারের দাবি।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, পশ্চিম আওয়ালগাড়ি গ্রামে লুৎফর হোসেন তার স্ত্রী আসমা বেগমকে নিয়ে ওই বাড়িতে বসবাস করেন। বাড়িতে তারা স্বামী-স্ত্রী ছাড়া আর কেউ থাকে না। রবিবার দুপুরে লুৎফর হোসেন জোহরের নামাজ আদায় করতে বাড়ির পাশে মসজিদে যান। আর বাড়িতে আসমা বেগম ভাত রান্না করছিলেন। চুলায় আগুন রেখে আসমা পাশের বাড়িতে ভাতের মাড় নিতে যান। ওই সময় চুলার আগুন চুলার পাড়ে থাকা শুকনো খড়িতে লাগে। মুহুর্তের মধ্যে আগুন বাড়ির অন্যান্য স্থানে ছড়িয়ে পড়ে। আগুন জ্বলতে দেখে আসমার চিৎকারে আশপাশের লোকজন দ্রুত আগুন নিভানোর চেষ্টা করে। পরে ফায়ার সার্ভিসের একটি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রণ করে।

ক্ষতিগ্রস্থ লুৎফর হোসেন বলেন, আমি দুপুরে মসজিদে নামাজ আদায় করতে হিয়েছিলাম। এসে দেখি বাড়িতে আগুন লেগেছে।

আক্কেলপুর ফায়ার সার্ভিস স্টেশনের দায়িত্বরত কর্মকর্তা আব্দুর রউফ বলেন, আগুন লাগার খবর শোনার সাথে সাথে আমাদের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় ১৫-২০ হাজার টাকার ক্ষতি হতে পারে বলে প্রথমিকভাবে ধারণা করা হচ্ছে।

মন্তব্য



সাতদিনের সেরা