kalerkantho

বুধবার । ২৩ অক্টোবর ২০১৯। ৭ কাতির্ক ১৪২৬। ২৩ সফর ১৪৪১                 

নিজ বাড়িতে মিলল বৃদ্ধা নারীর রক্তাক্ত লাশ

অভয়নগর (যশোর) প্রতিনিধি   

২৩ মার্চ, ২০১৯ ২২:৫৮ | পড়া যাবে ২ মিনিটে



নিজ বাড়িতে মিলল বৃদ্ধা নারীর রক্তাক্ত লাশ

প্রতীকী ছবি

যশোরের অভয়নগরে জোসনা মন্ডল (৬৫) নামের স্বামীহারা ও নিঃসন্তান এক বৃদ্ধা নারীর রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ শনিবার বিকালে উপজেলার চলিশিয়া ইউনিয়নের ডুমুরতলা-বেদভিটা গ্রামে নিজ বাড়ি থেকে তাঁর লাশ উদ্ধার করা হয়। সে একই গ্রামের মৃত রাজেন্দ্রনাথ মন্ডলের স্ত্রী। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

অভয়নগর থানার এসআই জিয়াউর রহমান জানান, খবর পেয়ে ডুমুরতলা-বেদভিটা গ্রামে নিজ বাড়ি থেকে জোসনা মন্ডল নামের এক নারীর রক্তাক্ত লাশ উদ্ধার করা হয়েছে। প্রাথমিক ধারণায় তাকে হত্যা করা হতে পারে বলে তিনি মনে করেন। তবে ময়না তদন্তের পর বিস্তারিত জানা যাবে। 

এ ব্যাপরে মৃত জোসনা মন্ডলের প্রতিবেশী কাজলী বৈরাগী বলেন, শনিবার দুপুরে জোসনা মন্ডলের খোঁজে তাঁর ঘরে ঢুকে দেখেন রক্তাক্ত অবস্থায় বিছানার ওপর পড়ে আছেন। স্থানীয় চেয়ারম্যান ও ইউপি সদস্যকে বিষয়টি জানালে তারা পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

জানা গেছে, নিঃসন্তান জোসনা মন্ডলের স্বামী ৯/১০ বছর আগে মারা গেছেন। জোসনা মন্ডল বিভিন্ন শাক-সবজি সংগ্রহ করে বাজারে বিক্রি করে জীবিকা নির্বাহ করতেন। ভিটাবাড়ির তিন কাঠা জমি ছাড়া তাঁর কোনো সম্পত্তি ছিল না। 

মন্তব্য



সাতদিনের সেরা