kalerkantho

শুক্রবার । ১৫ নভেম্বর ২০১৯। ৩০ কার্তিক ১৪২৬। ১৭ রবিউল আউয়াল ১৪৪১     

জগন্নাথপুর পৌর যুবলীগের ২৫ জনের পদত্যাগ

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি   

২৩ মার্চ, ২০১৯ ২২:১১ | পড়া যাবে ২ মিনিটে



জগন্নাথপুর পৌর যুবলীগের ২৫ জনের পদত্যাগ

সুনামগঞ্জের জগন্নাথপুরে ঘোষিত পৌর যুবলীগের কমিটি প্রত্যাখ্যান করে ২৫ জন নেতাকর্মী পদত্যাগ করেছে। আজ শনিবার বিকেলে স্থানীয় গণমাধ্যমে কর্মীদের নিকট যুবলীগের ২৫ জন নেতাকর্মী সাক্ষরিত একটি পদত্যাগপত্র পাঠানো হয়।

পদত্যাগকারীরা হলেন সিনিয়ন যুগ্ম আহ্বায়ক সিদ্দিকুর রহমান, যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম, সদস্য সৈয়দ জিতু মিয়া, আবুল কালাম আকন, আবুল ফজল, রাসেল আহমদ, সোহেল আহমদ (১),আব্দুল কাদির, শিকুল মিয়া,  সুমন মিয়া (১),  সুমন মিয়া (২), খলিলুর রহমান, আজাদ মাহমুদ, আমিনুল ইসলাম ভুঁইয়া, সোহেল আহমদ (২), শামিম আহমদ ইসহাক, বিশ্ব বৈদ্য, সুজিত দেব, তুফাজ্জল হক সুমন, গোবিন্দ দেব, রাজিব চৌধুরী বাবু, রজত গোপ, এমদাদ মিয়া, আক্তার হোসেন ও কবির মিয়া।

এর আগে গত বৃহস্পতিবার জগন্নাথপুর উপজেলা যুবলীগ সভাপতি কামাল উদ্দিন এ সাধারণ সম্পাদক আবুল হোসন লালনের যৌথ সাক্ষরিত আকমল হোসেন ভুঁইয়াকে আহ্বায়ক, সিদ্দিকুর রহমানকে সিনিয়র যুগ্ম আহ্বায়ক ও রফিকুল ইসলামকে যুগ্ম আহ্বায়ক করে ৪১ সদস্য বিশিষ্ট পৌর যুবলীগের নতুন আহ্বায়ক কমিটি গঠন ঘোষণা করা হয়। এ কমিটি প্রত্যাখান করে শুক্রবার পৌর যুবলীগের অধিকাংশ নেতাকর্মী পৌরশহরে ঝাড়ু মিছিল করেছে।

কমিটিতে স্থান পাওয়া যুগ্ম আহ্বায়ক রফিকুল ইসলাম বলেন, পৌর যুবলীগের সঙ্গে আমি জড়িত নই। অথচ আমাকে না জানিয়ে কমিটিতে রাখা হয়েছে। তাই এ কমিটি থেকে আমি পদত্যাগ করেছি।

ঘোষিত কমিটির আরেক সিনিয়র যুগ্ম আহ্বায়ক সিদ্দিকুর রহমান বলেন, মুজিব আর্দশের ত্যাগী নেতাকর্মীদের বাদ দিয়ে মোটা অংকের টাকার বিনিময়ে অরাজনৈতিক, অপরিচিত, মাদাকসক্ত ব্যক্তিদের দিয়ে অনিয়ম ও দুর্নীতির কারসাজিতে পকেট কমিটি কমিটি দেওয়া হয়েছে। গঠনতন্ত্র বিরোধী এ কমিটির থেকে ২৫ জন লিখিতভাবে পদত্যাগ করেছেন। আরো ৪ থেকে ৫ জন পদত্যাগ করবে। আমরা নিয়মতান্ত্রিকভাবে পরিবর্তী কর্মসূচি ঘোষণা করবো।

জগন্নাথপুর উপজেলা যুবলীগ সভাপতি কামাল উদ্দিন ও সাধারণ সম্পাদক আবুল হোসেন লালন বলেন, পদত্যাগের বিষয়টি আমাদের জানা নেই। এ বিষয়ে লিখিত কোনো পদত্যাগ পত্র আমরা পাইনি। কমিটি গঠনতন্ত্র অনুয়ায়ীই ঘোষণা করা হয়েছে তিনি তারা জানিয়েছেন।  

মন্তব্য



সাতদিনের সেরা